Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Ankita Mallick: টিআরপি কমতেই লুকিয়ে বিয়ে! বেনারসী-গয়নায় কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যে রাঁধে সে চুলও বাঁধে। বর্তমানে মেয়েরা যেমন ঘর সামলায়, তেমনি সংসারের বাইরের দায়িত্বও দক্ষতার সঙ্গে পালন করে। আর মেয়েদের এই সবদিক সামলানোর ক্ষমতাকেই সুন্দর করে গল্পের মাধ্যমে ফুটিয়ে তুলেছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এখানে স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল যেমন অপরাধীদের দমন করে, তেমনি সংসারে যেকোনো দরকারে, বিপদে আপদেও পাশে দাঁড়ায় জগদ্ধাত্রী হয়ে। এই দ্বৈত সত্ত্বাকে যথেষ্ট দক্ষভাবে পর্দায় ফুটিয়ে তুলছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।

জগদ্ধাত্রী তাঁর প্রথম সিরিয়াল। কিন্তু তাঁর সাবলীল অভিনয় প্রথম বারেই এমন দর্শক টেনেছে যে দীর্ঘদিন পর্যন্ত বাংলা সেরার সিংহাসন দখলে রেখেছিল জগদ্ধাত্রী! ইদানিং টিআরপিতে একটু বদল এসেছে। সামান্য নম্বর কমলেও এখনো সেরা পাঁচের মধ্যেই রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। সন্ধ্যা সাতটা বাজলেই দর্শকরা টিভির সামনে বসে পড়েন জগদ্ধাত্রী ওরফে জ্যাসের কাণ্ডকারখানা দেখার জন্য।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Ankita Mallick: টিআরপি কমতেই লুকিয়ে বিয়ে! বেনারসী-গয়নায় কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন 'জগদ্ধাত্রী'

তবে জগদ্ধাত্রী জনপ্রিয় হওয়ার আরো একটি কারণ রয়েছে। একথা সকলেই এক বাক্যে স্বীকার করবেন, এই মুহূর্তে টেলিভিশন দুনিয়ায় সবথেকে সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই থাকবে অঙ্কিতার স্থান। বাস্তবিকই অপরূপ সুন্দরী তিনি। মেকআপ ছাড়া, ছিমছাম পোশাকেও তাবড় সুন্দরী নায়িকাদের দশ গোল দিতে সক্ষম অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও বেড়ে চলেছে দ্রুত। সম্প্রতি অঙ্কিতার কয়েকটি ছবি খুবই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বাঙালি বিয়ের কনে রূপে ধরা দিয়েছেন অঙ্কিতা। সোনালি জরির কাজ করা লাল টুকটুকে বেনারসী শাড়ির সঙ্গে সর্বাঙ্গে সোনার গয়না পরেছেন তিনি। সঙ্গে মানানসই মেকআপ, কপালে চন্দনের কলকা, মাথায় টিকলি, লাল চেলি আর মুকুট। হাতেও লাল আলতা দিয়ে এঁকেছেন কলকা। তবে কি অনস্ক্রিনের পর অফস্ক্রিনেও বিয়ে সেরে ফেললেন অঙ্কিতা? না, আসলে এটি একটি ফটোশুটের অংশ। রুদ্র সাহার স্টাইলিংয়ে সেজেছিলেন জগদ্ধাত্রী। আর সেই ছবিগুলিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল। অঙ্কিতার দিক থেকে যেন চোখই সরাতে পারছে না অনুরাগীরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...