Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

জিৎ-এর সাথে টক্কর ‘মির্জা’ অঙ্কুশের!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ‘কুরবান’। অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত এই ফিল্ম বক্স অফিসে চূড়ান্ত অসফল। অঙ্কুশ নিজেও এই ফিল্ম নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন। বর্তমানে তাঁর পাখির চোখ ‘মির্জা’। সুমিত (Sumeet)-সাহিল (Sahil) পরিচালিত এই ফিল্মটি প্রযোজনা করছেন অঙ্কুশ নিজে। ফিল্মে মুখ্য ভূমিকায় ইতিমধ্যেই তাঁর লুক যথেষ্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অপরদিকে গত সোমবার মুসকানের চরিত্রে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর লুক ভাইরাল হয়েছে। ঐন্দ্রিলার ছবি শেয়ার করেছিলেন অঙ্কুশ নিজেই। ‘মির্জা’ নিয়ে ইতিমধ্যেই অঙ্কুশের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উৎসাহ সৃষ্টি হয়েছে।

 
View this post on Instagram
 

A post shared by Ankush (@ankush.official)

এই ফিল্মে অঙ্কুশের লুক দক্ষিণী নায়কদের মতো। ফিল্মটি কবে রিলিজ করবে তা নিয়ে সকলের মনে ছিল প্রশ্ন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে অঙ্কুশ জানিয়েছেন, 2024 সালের ঈদে মুক্তি পেতে চলেছে ‘মির্জা’। এদিন ‘মির্জা’-র আসন্ন মুক্তির ঘোষণা করে অঙ্কুশ শেয়ার করেছেন ফিল্মের পোস্টার। পোস্টারে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের ভেস্ট এবং কালো রঙের শার্ট ও কালো ডেনিম। ঠোঁটে ঝুলছে সিগারেট। এক হাতে রয়েছে জ্বলন্ত বোতল ও অপর হাতে বন্দুক। ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, সব নিয়ম ভেঙে দিতে চলেছেন তিনি।

সাধারণতঃ সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম বলিউডে মুক্তি পাওয়ার রেওয়াজ রয়েছে। জিৎ (Jeet)-ও বাংলায় ফিল্ম মুক্তির জন্য টার্গেট করেন ঈদকে। এবার সেই পথেই হাঁটলেন অঙ্কুশ। নেটিজেনদের একাংশ অবশ্য অঙ্কুশের এই সিদ্ধান্তকে কটাক্ষ করে লিখেছেন, জিৎ-এর সাথে টক্করের অর্থ সিংহের মুখে হাত। অনেকে লিখেছেন, ‘মির্জা’-র পরিস্থিতি যেন ‘কুরবান’-এর মতো না হয়। তবে অঙ্কুশের অনুরাগীদের একাংশ তাঁকে সমর্থন করেছেন। প্রকৃতপক্ষে, ‘মির্জা’-র জন্য ঈদ সঠিক সময়।

মির্জা ও মুসকানের প্রেমকাহিনী তো বটেই, পাশাপাশি বাস্তবের মাটিতে বাঁচার লড়াইয়ের অন্যরকম কাহিনী নিয়ে আগামী ঈদে আসতে চলেছে ‘মির্জা’।

 
View this post on Instagram
 

A post shared by Ankush (@ankush.official)