Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বিয়ের আগেই তুমুল ঝগড়া! প্রকাশ্যে মারপিট শুরু করলেন জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

২০২০’র শেষ থেকেই এখন টলিউডে বিয়ের সানাই বাজিয়েছেন অনির্বান ভট্টাচার্য ও মধুরিমা। এরপর গৌরব দেবলীনা, সৌরভ ত্বরিতা। নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল-তৃণা, ওম-মিমি, নীলাঞ্জন-ইমন, প্রমিতা রুদ্রজিত। এদের সাথে এবার অঙ্কুশ আর ঐন্দ্রিলা নিজেদের ১০ বছরের প্রেমকে বিয়েতে পরিণতি দিতে চলেছেন। আপাতত এই জুটি বিয়ের আগে নিজেদের সংসার গোছাতে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। বিয়ের আগেই নতুন ফ্ল্যাট আর গাড়ি কিনে ফেলেছেন এই জুটি। এমনকি এই দুজন সেই ফ্ল্যাটে বসবাস করতেও শুরু করে দিয়েছেন।

রিয়েল লাইফের হট জুটিদের মধ্যে অন্যতম হলেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। ১০ বছর ধরে সম্পর্ক থাকলেও একজন বড় পর্দাতে কাজ করেছেন তো আর এক জন ছোট পর্দাতে। তাতে অবশ্য সম্পর্কে কোনোদিন কোনো চিড় আসেনি। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে ফেব্রুয়ারিতে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসতে চলেছেন। ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করতে চলেছেন। আর এই জুটির ফ্যানরাও এদের একসাথে দেখার জন্য বেশ ভালোভাবে উত্তেজিত। এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। অঙ্কুশ নিজের অভিনয় আর নাচ দিয়ে বড় পর্দার অভিনয়ে সকলের মন জয় করেছেন অনেক আগেই। এবার তাঁর গার্লফ্রেন্ডের পালা। যদিও ঐন্দ্রিলাকে অনেকে দুষ্টু চরিত্রে বেশি ভালোবাসে বাঙালী দর্শক। আর ছোটপর্দার নায়িকার অভিনয়ে সকলেই মুগ্ধ।

আপাতত দুজন নিজেদের নতুন সিনেমার প্রমোশনে বেশ ব্যস্ত রয়েছে। এরই মাঝে দুজনের মধ্যে লেগে গেল মারপিট। হ্যা ঠিক শুনেছেন বিয়ের আগেই মারপিট। তাহলে বিয়ের পর কি হবে। আসল ব্যপার খোলসা করে বলা যাক। সম্প্রতি ইউটিউবে ‘ম্যাজিক’ সিনেমার নতুন গান ‘মন-আনমনে’ মুক্তি পাবে। তার আগেই দুজন দুজনকে হিংসে করতে লাগলো। তারপর নিজেদের মধ্যে মারপিট শুরু করলেন নায়ক নায়িকা। আর এই মারপিটের ভিডিও সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলা এক সঙ্গে তাঁদের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেন।

সেখানে অঙ্কুশ নতুন গান রিলিজের কথা বলতে থাকেন। আর সেই গান নিয়ে তাঁরা ফেসবুক পেজ থেকে লাইভে আসবেন। ব্যাস আর এ কথা বলার পর হবু স্ত্রী রেগে ফায়ার। শুধু অঙ্কুশ বলেন ‘আমার ফেসবুক পেজ’, এতেই মাথা গরম হয়ে যায় ঐন্দ্রিলার। তৎক্ষনাৎ তিনিও বলে ওঠেন, ‘আমিও আসবো লাইভ আমার, ‘আমার’ ইনস্টা পেজে।” এর পরই দুজন দুজনের ম্লধ্যে হিংসে খুনসুটি মারপিট শুরু করে দেন। ক্যামেরা চলছিল তাই ভিডিও রেকর্ড হত্ব দেরী হয়নি। আর সবাই এই জুটির মারপিট দেখে ফেলেন। তারপর যদিও বোঝা যায় পুরোটাই প্রমোশনাল। তবে অনেকেই এই ভিডিও দেখে হতবাক। অনেকে প্রশ্ন করেছেন, সত্যিই কি আপনারা এমন মারপিট করেন। এই মজার ভিডিওটি বহু মানুষ লাইক করেছেন। সকলেই অপেক্ষায় আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার অনস্ক্রিন ঝগড়া আর রোম্যান্স দেখার জন্য। আপাতত এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 
View this post on Instagram
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Avatar
HoopHaap Digital Media

...