Advertisements

বিয়ের আগেই প্রি-হানিমুন! সমুদ্রপাড়ে অন্তরঙ্গ মুহূর্তে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

Avatar

HoopHaap Digital Media

Follow

অঙ্কুশ টলিউডে অন্যতম প্রাণবন্ত অভিনেতাদের মধ্যে একজন। এই অভিনেতা নিজের নাচের জন্য বেশ খ্যাত। কমেডি সিনেমাতে বেশিরভাগ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। সিনেমার মতো রিয়েল জীবনে হাসিমুখে থাকতে বেশি ভালোবাসেন। অভিনেতা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তাই তো মাঝে মধ্যে বাড়ির মধ্যে থেকে নানান মজার ভিডিও থেকে শুরু করে ছবি পোস্ট করে থাকেন। আর অভিনেতার অনুগামীর সংখ্যা নেহাত কম নয়।

অভিনেতার আরো একটি দুর্বলতম জায়গা হল তাঁর বান্ধবী ঐন্দ্রিলা। এদের প্রেমের বয়স ১০ বছর। একজন বড় পর্দাতে কাজ করেছেন তো আর এক জন ছোট পর্দাতে। তাতে অবশ্য সম্পর্কে কোনোদিন কোনো চিড় আসেনি। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে কিছুদিন আগে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসেন। ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন। আর এই জুটির ফ্যানরাও এদের একসাথে দেখার জন্য বেশ ভালোভাবে উত্তেজিত ছিল। এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। আর এই জুটির প্রথম সিনেমা বেশ হিট হয় বক্স অফিসে।

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে নতুন বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ। হ্যাঁ এই লাভ বার্ডস একান্তে সময় কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেন। এই যুগল যে শুধু নিজেরাই মজা করেছেন তা নয়। নিজেদের ছবি, ভিডিয়ো শেয়ার করে সকলের সঙ্গে আনন্দটা ভাগ করে নিতে চেয়েছেন। এবার অঙ্কুশ একটি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। মালদ্বীপ বিচের ধারে একটি দোলনায় একে ওপরে কাঁধে হাত দিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ‘মুহূর্ত ‘।এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভালোবাসার পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow