Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Aparajita Adhya: ‘ধৈর্যের অভাবে ভাঙছে বিয়ে’, সুখী দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন অপরাজিতা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বর্তমানে পান থেকে চুন খসলেই যেভাবে বিয়ে ভেঙে যাচ্ছে, সেখান অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) তুলে ধরলেন সম্পর্কের আসল সিক্রট। দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে দাম্পত্য জীবনে রয়েছেন অপরাজিতা। স্বামীও বিনোদন ইন্ডাস্ট্রিতেই কর্মরত। কিন্তু অপরাজিতাকে কোনও বিষয়েই তিনি চাপ দেন না। সুখী দাম্পত্যের গোপন কথা সম্প্রতি ফাঁস করলেন তিনি সম্প্রতি।

দীর্ঘ ২৬ বছরেরও বেশি সময় ধরে সংসার ধর্ম পালন করছেন অপরাজিতা। ভালোবেসেই বিয়ে করেছিলেন স্বামী অতনু হাজরাকে। তিনিও কাজ করেন ইন্ডাস্ট্রিতে। তবে ক্যামেরার সামনে নয়, পেছনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অপরাজিতা বলেন, এই পৃথিবীতে কোনো কিছুই নিখুঁত নয়। তাই জীবনে পারফেকশন খোঁজাটাই ভুল। অভিনেত্রীর কথায়, মানুষের গুণ দেখে যখন তখন প্রেমে পড়ে মানুষ। কিন্তু কাউকে ভালোবাসা মানে তার শর্তাধীন হয়ে যাওয়া নয়। একে অপরের পছন্দ অপছন্দ মেনে চলা মানে এক রকম চুক্তির মতোই।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Aparajita Adhya: 'ধৈর্যের অভাবে ভাঙছে বিয়ে', সুখী দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন অপরাজিতা

অপরাজিতার কথায়, ‘আমি যদি ভাবি আমার স্বামীকে হৃত্বিক রোশনের মতো দেখতে হবে তাহলে তো সংসারে অশান্তি হবেই। সে তার মতো করে সুন্দর ভাবে বাঁচবে। আমি তাকে সাহায্য করব। বর্তমানে চারিদিকে তারকাদের বিয়ে ভাঙা নিয়ে অপরাজিতা বলেন, সম্পর্ক টিকবে না টিকবে না সেটা ভাগ্যের উপরে নির্ভর করে। পারিপার্শ্বিক পরিস্থিতির উপরেও নির্ভর করে। কিন্তু সম্পর্ক না টিকলে কি প্রেম আসতে পারে না জীবনে?

অভিনেত্রীর করায়, একটা ভাঙা সম্পর্ক থেকে বেরিয়ে আরেকটা সম্পর্কে যদি বিশ্বাস জোগানো যায় তাহলে তাতে ভুল কিছু নেই। স্বামী বা স্ত্রীর মৃত্যুর পর অপর জনের জীবনে যদি কোনো নতুন মানুষ আসে তাহলে জীবনটা নতুন করে শুরু করার মধ্যে খারাপ কিছুই দেখছেন না অপরাজিতা। তিনি আরো বলেন, বর্তমানে মেয়েরা লজ্জা, অপমান মেনে নেয় না। আত্মসম্মানে আঘাত করলে মেনে নেওয়া উচিতও নয় বলে মন্তব্য করেন অপরাজিতা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...