Advertisements

Short Film: সুন্দরী শিক্ষিকাকে পটিয়ে রোম্যান্স করলেন ছাত্র, ঘনিষ্ঠ দৃশ্যের এই শর্টফিল্ম দরজা বন্ধ করে দেখুন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক মহিলা টিচার তার স্টুডেন্ট কে নিয়ে অ্যাক্টিং শেখাচ্ছেন। তবে হঠাৎই একদিন একদিন শেখানোর নাম করে তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয় তিনি খুব সেজেগুজেই বসে ছিলেন এবং তিনি তার ছাত্রকে জিজ্ঞাসা করেন, যে কেন তিনি এত সুন্দর করে সেজেছেন, তারা একটা অ্যাডাল্ট এক্টিং শিখবেন, সেদিন ওরকম অভিনয় করার পরই তাদের মধ্যে একটা মাখোমাখো সম্পর্ক তৈরি হয়। সেদিন তার স্বামী হঠাৎ করে অনেক রাত করে বাড়ি ফিরে তখন টিচার জিজ্ঞাসা করে যে এত রাত হল কেন?

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

স্বামী তখন বলে সে বিকেল পাঁচটার সময় ফিরে এসেছিল এই শুনেই তো টিচারের ভীষণ ভয় করতে শুরু করলো, সে ভাবল তাহলে কি স্বামী সবকিছু জানতে পারল? কিন্তু না একেবারেই না, স্বামী আমার বাড়ি থেকে ডাক্তারের কাছে চলে গিয়েছিলেন। স্বামী ডাক্তারের কাছ থেকে জানতে পারি যে, সে খুব সহজেই চিকিৎসা করালেই সন্তানের বাবা হতে পারবেন এই শুনেই টিচার ভীষণ আনন্দিত হয়, কিন্তু ও তার পরেই হঠাত টিচারের মনে হয় যে সেই স্টুডেন্টের সঙ্গে যা করেছে তা একেবারেই তার করা উচিত হয়নি। কিন্তু তারপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো শর্ট ফিল্ম দেখতে হবে। এর নাম Beautiful Teacher. এখানে অসাধারণ অভিনয় করেছেন রাজীব ভরদ্বাজ, তনিমা ভট্টাচার্য।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow