Advertisements

Lifestyle: একটুকরো সুপারি সঙ্গে থাকলেই কেল্লাফতে, সংসারে উপচে পড়বে সৌভাগ্য ও অর্থবৃষ্টি

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

আমরা অনেকেই জানিনা, সুপারি আমাদের কত ভাল কাজে ব্যবহার করা যেতে পারে, একটা সুপারি কিন্তু আমাদের জীবনে একেবারে পাল্টে দিতে পারে, জানেন না এই সুপুরি দিয়ে আপনি আপনার সমস্ত সমস্যাকে খুব সহজেই দূর করতে পারেন, অনেকেই হয়তো এ বিষয়গুলো বিশ্বাস করে না কিন্তু একবার এই সুপুরির ঘরোয়া টোটকাটা করে দেখতে পারেন তাহলে কিন্তু জীবনে অনেকখানি উন্নতি হবে।

শুভ কাজে যাওয়ার আগে যদি একটা সুপারি দানা কে আপনি আপনার ব্যাগের মধ্যে রেখে দিতে পারেন, তাহলে বাস্ত বলছে, আপনার জীবন সেদিনটা কিন্তু ভীষণ ভালো কাটবে তবে সুপারি নয়, যদি কয়েকটা লবঙ্গ, কয়েকটা এলাচ রাখতে পারেন তাহলেও কিন্তু জীবনের সমস্ত বাধা একেবারে কেটে যেতে পারে, কোন শুভ কাজে যাওয়ার আগে বেরোনোর আগে অবশ্যই নিজের পয়সার ব্যাগে এই দুটো তিনটে জিনিস রেখে দিন।

ইন্টারভিউ তে যাওয়ার আগে যদি একটা সুপারি দানা কে আপনি আপনার কাছে রাখতে পারেন তাহলে বাস্তু বলছে, সেই ইন্টারভিউতে আপনি সফল হবেন। হবে আর দেরি কেন আপনিও কিন্তু একটা চটপট সুপারির দানা কি আপনার কাছে রেখে দিন। দেখবেন আপনার জীবনের যত সমস্যাকে আপনি খুব সহজেই কাটিয়ে উঠতে পারতেন, আগেকার দিনে পান সুপারি কিন্তু সত্যিই শুভ ছিল বর্তমানে নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এই সমস্ত কিছু বিশ্বাস করেন না, কিন্তু তাদের মধ্যে সমস্যা কোন অংশে কম নেই।

বাস্তু কিন্তু কোন কুসংস্কার নয়, বাস্ত হলো একটা বিজ্ঞান আর এই বিজ্ঞান আপনি যদি মেনে নিতে পারেন তাহলে দেখবেন জীবনে কোন সমস্যাই থাকবে না বাস্তু বিজ্ঞান বহু প্রাচীনকাল থেকেই আমাদের দেশে চলে আসছে, আর এই বাস্ত বিজ্ঞানের মতে, আমরা জীবনে অনেক কিছু করতে পারি, তার জন্য আপনাকে এই একটা সুপারিশ সাহায্য নিতে হবে এই একটা সুপারি কিভাবে আপনার জীবন পাল্টে দিতে পারে তা কিন্তু অবশ্যই আপনি না দেখলে বুঝতে পারবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow