Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Bhagyashree: মার্জার সরণিতে ঝড় তুললেন সলমানের প্রথম নায়িকা

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

‘ভাগ্যশ্রী’ (Bhagyashree) নামের সাথে জড়িয়ে আছে একরাশ নস্টালজিয়া। নব্বইয়ের দশকের ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র প্রেম। সলমান খান (Salman Khan)-এর একসময়ের নায়িকা হঠাৎই চলে গিয়েছেন অন্তরালে। আবার ফিরেও এসেছিলেন ধূমকেতুর মতো। তবে এবার তিনি একা নন, তাঁর পুত্র-কন্যাও ডেবিউ করে ফেলেছেন বলিউডে। সম্প্রতি ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর মঞ্চে দেখা গেল ভাগ্যশ্রীকে। নজর কাড়লেন আবারও। ফ্যাশন ডিজাইনার সংযুক্তা দত্ত (Sanjukta Dutta)-র ডিজাইন করা মেখলা শাড়িতে শোস্টপার হয়ে মার্জার সরণিতে হাঁটলেন ভাগ্যশ্রী।

তাঁর পুত্র অভিমন্যু দাসানি (Abhimanyu Dasani) তো মাকে নতুন অবতারে দেখে মুগ্ধ। দর্শকদের মধ্যে বসেই হাততালি দিয়ে তিনি উৎসাহিত করলেন ভাগ্যশ্রীকে। কালো-লাল-নীল মেখলা শাড়ির বেশ কিছুটা অংশ ছিল সোনালি। তার সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন ভাগ্যশ্রী। তবে সংযুক্তা যেটি ডিজাইন করেছেন, সেটিকে তিনি মেখলা চাদর বলতে চান। আসামের অন্যতম ঐতিহ্যবাহী পোশাক হল মেখলা চাদর বা মেখলা শাড়ি। ভাগ্যশ্রী জানালেন, তিনি ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ এসেছেন ভারতের ট্র্যাডিশনকে প্রোমোট করতে। কারণ তাঁর মতে, করোনা অতিমারীর ফলে ভারতীয় লোকশিল্প ক্ষতিগ্রস্ত হয়েছে।

শাড়ি পরতে ভালোবাসেন ভাগ্যশ্রী। তিনি খুশি সংযুক্তার ডিজাইন দেখেও। তাঁর মতে পূর্ব ভারতের ট্র্যাডিশনকে সংযুক্তা পরিণত করেছেন আধুনিক ফ্যাশনে। ভাগ্যশ্রী মনে করেন, পূর্ব দিকে সূর্যোদয় হওয়ার মতো পূর্ব ভারত থেকে শুরু হয় ফ্যাশন। সংযুক্তা তাঁর ডিজাইনকে উৎসর্গ করেছেন ভারতের দুটি বড় উৎসব দুর্গাপুজো ও দীপাবলীর উদ্দেশ্যে। ‘এফডিসিআই’-এর সাথে কোলাবোরেশন করে আসামের ফ্যাশনকে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর মঞ্চে নিয়ে এসেছেন সংযুক্তা।

সংযুক্তা ও অভিমন্যু দুজনেই অবাক মার্জার সরণিতে ভাগ্যশ্রীর আভিজাত্য দেখে। তবে তিনি জানালেন, একটু নার্ভাস ছিলেন অল্পবয়সী মডেলদের মাঝে। তবে নিজের মতো করে আবারও ফ্যাশনপ্রেমীদের জয় করে নিয়েছেন ভাগ্যশ্রী।