Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

মাদক মামলায় দীর্ঘক্ষন এনসিবি জেরা, অবশেষে গ্রেফতার কমেডিয়ান ভারতী ও তার স্বামী!

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছে সাড়ে ৫ মাস হল। এরপর বলিউডের কালো দিকটি সকলের সামনে এসেছে। এরপরই মাদক মামলায় সুশান্তের প্রাক্তন রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করেন পুলিশ। পাশাপাশি আরো ১৮৷ জনকে গ্রেপ্তার করেছেন পুলিশ। রিয়াকে গ্রেপ্তারের পর বলিউডে একের পর এক তাবড় তাবড় অভিনেত্রীদের নাম উঠে এসেছে। দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর,সারা আলি খান,রকুল প্রীত সকলকে এন.সি.বি.আই এর তলবে পড়তে হয়। মাঝে বেশকিছুদিন সেই রাশ খানিক হালকা হলেও, আবারও তা নিয়ে শুরু হল তদন্ত। গত শনিবার থেকে ঝড় উঠলো। এবার এই মাদক মামলায় এল নতুন মোড়। এবার নাম এল কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ।

দুই কমিডিয়ান একাধিক রিয়ালিটি শো-এর সঙ্গে যুক্ত। ফিয়ার ফ্যাক্টর থেকে শুরু করে গানের নাচ-গানের রিয়ালিটি শো-এর মঞ্চে সঞ্চালনা করা, প্রভৃতিতেই নজর কেড়েছেন এই দুই স্টার। ইতিমধ্যে এরা দুজন নাচের রিয়ালিটি শোতে সঞ্চালিকা হিসেবে কাজ করছেন। পিটিআই সূত্র অনুযায়ী,এক মাদক ব্যবসায়ীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ্যে আসে।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপর শনিবার সকালেই এই কমেডিয়ানের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা। তারপর এদের বাড়ি থেকে সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। দুজনকে একসাথে ডেকে পাঠানো হয় । আধিকারিকদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। সাড়ে তিন ঘন্টার জিজ্ঞাসাবাদের পর শনিবার সন্ধ্যায় ভারতীকে গ্রেফতার করা হয়। এরপর প্রায় ১৫ ঘণ্টা ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলার পর গ্রেফতার হলেন  হর্ষ। এদের কবে জামিন হবে তা নিয়ে কোনো তথ্য সামনে আসেনি।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar
HoopHaap Digital Media

...