Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: শাশুড়িকে বিছানায় টেনে সুখ খুঁজে পেল জামাই, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

হুযুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

আর গতবছরের শেষদিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘বিদায়ী’ নামের ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প যেমন প্রাপ্তবয়স্কদের জন্য, তেমনই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সিন দিয়ে। এই সিরিজে দেখা যাচ্ছে নতুন বইয়ের পরেও স্ত্রীর সঙ্গে বেডরুমে খুশি নয় স্বামী। জামাইয়ের এই অসন্তুষ্টির খবর শাশুড়ি জানলে সে তার ছোট মেয়েকে পাঠায় জামাইয়ের বেডরুমে। কিন্তু তাতেও যেন সন্তুষ্ট হয়না জামাই। শেষমেষ শাশুড়ি নিজেই জামাইয়ের সঙ্গে কুকর্মে লিপ্ত হয়। কিন্তু এখানেই গল্পে আসে এক আকর্ষণীয় মোড়। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে। সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন পিহু জয়সওয়াল, জয়শ্রী গায়কওয়াডের। তবে অভিনেত্রী পিহু’র শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন।

Avatar
HoopHaap Digital Media

...