Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Chiranjeet Chakraborty: ‘ঋতুপর্ণা ইন্ডাস্ট্রির একমাত্র…..’, ফের বিস্ফোরক মন্তব্য অভিনেতা চিরঞ্জিতের

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty) বর্তমানে রাজনীতি নিয়েই ব্যস্ত। তাঁর সময়ের অন্য তারকাদের তুলনায় যথেষ্ট কম কাজ করেন তিনি। তবে প্রায়ই তাঁর প্রজন্মের তারকাদের কটাক্ষ করতে ছাড়েন না চিরঞ্জিৎ। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’ নন্দনে রিলিজ করতে না দেওয়া প্রসঙ্গে চিরঞ্জিৎ-এর মত ছিল, যা ঘটেছে তা সঠিক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে ইন্ডাস্ট্রি বলার ঘোরতর বিরোধী তিনি। এবার চিরঞ্জিৎ-এর কটাক্ষের পাত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

প্রকৃতপক্ষে, শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত টক শো ‘অপুর সংসার’-এ অতিথি হয়ে এসে চিরঞ্জিৎ মন্তব্য করেছিলেন ঋতুপর্ণার সময় জ্ঞানহীনতার প্রসঙ্গে। চিরঞ্জিৎ-এর মতে, তারকা হওয়ার সাথে সময়ের যথেষ্ট যোগাযোগ রয়েছে। রাজেশ খান্না (Rajesh Khanna) সকালে কলটাইম থাকলে এসে পৌঁছাতেন দুপুর আড়াইটে-তিনটে নাগাদ। কিন্তু এই মতের বিরোধিতা করে শাশ্বত বলেন, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সঠিক সময়ে শুটিং ফ্লোরে পৌঁছে যান। অথচ তিনিও তো তারকা। এই প্রসঙ্গে চিরঞ্জিৎ জানালেন, তিনি উৎপল দত্ত (Utpal Dutta)-র কাছে শুনেছেন,সকলে শুটিং ফ্লোরে অমিতাভের জন্য অপেক্ষা করতেন। তবে মধ্যবিত্ত পরিবারের সন্তান চিরঞ্জিৎ সঠিক সময়ে শুটিং ফ্লোরে ঢুকে যেতেন।

কিন্তু ঋতুপর্ণা তাঁর কাছে ইন্ডাস্ট্রির একমাত্র তারকা বলে জানালেন চিরঞ্জিৎ। তিনি নিজের চোখে দেখেছেন, ঋতুপর্ণা সঠিক সময়ে শুটিংয়ে না পৌঁছালেও কেউ কিছু বলতেন না। এই বিষয়ে একবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) বলেছিলেন, ঋতুপর্ণা বাড়ি থেকে ফোনে বলতেন, তিনি বেরিয়ে গিয়েছেন।

কিন্তু চিরঞ্জিৎ-এর কাছে প্রকৃত তারকা সুচিত্রা সেন (Suchitra Sen)। তিনি ছাড়া অন্য কেউ স্টারডম ধরে রাখতে পারার যোগ্য নন বলে মনে করেন চিরঞ্জিৎ।

 
View this post on Instagram
 

A post shared by Angel Digital (@angel_digital)