Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

মাদক কেলেঙ্কারির কথা ভুলে বন্ধুর বিয়েতে তুমুল নাচ হর্ষ-ভারতীর, ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

চারিদিকে বিয়ের মরশুম, সেই বিয়ের মিষ্টি আমেজে ধরা দিলেন কমেডি কুইন ভারতী সিং। সম্প্রতি তিনি তাঁর এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন এবং সেখানেই চুটিয়ে নাচলেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কোরিওগ্রাফার পুনিত পাঠকের বিয়ের দিনেই কমেডি কুইনকে দেখা যায় ফুল মুডে। প্রসঙ্গত পুনিত ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামক একটি রিয়্যালিটি শোয়ের মধ্যে দিয়ে টেলিভিশন জগতে পদার্পণ করেন। এছাড়া ২০১৩ সালে, তিনি রেমো ডি’সুজা পরিচালিত বলিউড চলচ্চিত্র ‘এবিসিডি: এনিবডি ক্যান ড্যান্স’ মুভিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পদার্পণ করেন। এছাড়াও তাঁকে ‘ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৯’-এ একজন প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছে। ২০২০ তেও ‘স্ট্রিট ড্যান্সার’ মুভিতে পুনিতকে দেখা গিয়েছে। সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁর পূর্ব পরিচিত বান্ধবীর সঙ্গে।

 
View this post on Instagram
 

A post shared by India Forums (@indiaforums)

পুনিতের বিয়ের অনুষ্ঠানেই এসেছিলেন হর্ষ-ভারতী। কিছুদিন আগে আদিত্য নারায়ণের রিসেপসন পার্টিতেও দেখা গিয়েছিল এই কাপলকে। কিন্তু কোথাও গিয়ে ভারতীর ফ্যানেদের মধ্যে নেগেটিভ কমেন্টের সংখ্যা বাড়তে দেখা গেল। প্রসঙ্গত, ২০২০ তেই এনসিবি হাতে পাকড়াও হয়েছিলেন হর্ষ ও ভারতী। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয়েছিলো নিষিদ্ধ মাদক। এরপরেই তাঁদের গ্রেফতার করে এনসিবি-র আধিকারিকরা। যদিও পরবর্তীতে জামিন নিয়ে নেন।

এই কেলেঙ্কারির পর ভারতীর অনুরাগীদের সংখ্যা কমেছে এমনটাই বোঝা যাচ্ছে অনুরাগীদের কমেন্ট দেখে। যদি ভারতী সব কিছু ভুলে আগের চেনা ছন্দে মেতেছেন তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু সমালোচনা পিছু ছাড়ছে না ভারতীর।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar
HoopHaap Digital Media

...