Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়িতে আচমকা এনসিবির হানা, মিলল গাঁজা!

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

হাল ছেড়ে দেয়নি NCB, রিয়া চক্রবর্তীকে জেরা করার সময় থেকেই বলিউডে মাদকযোগ নিয়ে একের পর এক তারকার বাড়িতে তল্লাশি চালায় এই সংস্থা। বাইকুল্লা জেলে রিয়ার বন্দী হওয়ার পর থেকেই এনসিবি গোটা মুম্বাই তল্লাশি চালায়। যখন তখন যেকোনো তারকার বাড়ি রেড করেছেন। এনসিবি-র দপ্তরে হাজির হয়েছেন দীপিকা,সারা, শ্রদ্ধা থাকে শুরু করে অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা। এমনকি বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। এবারে সেই কোপ এসে পড়ল ভারতের জনপ্রিয় কৌতুক শিল্পী ভারতী সিং এর উপর।

শনিবার এনসিবি আধিকারিকরা গোপন সূত্রে খবর পেয়ে মুম্বইয়ে ভারতী সিংহের আন্ধেরির বাড়িতে তল্লাশি চালায়। এএনআই (ANI) সূত্রে খবর, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে। এমনকি তাঁদের বাড়ি থেকে সামান্য পরিমান গাঁজা উদ্ধার হয়েছে বলে খবর। এরপরেই এনসিবি-র আধিকারিকরা ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে নিজস্ব ভ্যানে করে নিয়ে যান কর্মকর্তারা জিজ্ঞাসাবাদের জন্য, অন্যদিকে ভারতী তাঁর নিজস্ব গাড়ি করে এনসিবি-র দপ্তরে পৌঁছান।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভারতীর হিন্দি টেলিভিশন জগতে যাত্রা শুরু হয় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ (The Great Indian Laughter Challenge) শোয়ের মাধ্যমে। এরপরেও বিভিন্ন কমেডি শোতে অংশগ্রহণ করেছেন। ২০১৭ সালে বিয়ে করেন হর্ষ লিম্বাচিয়াকে। বিয়ের পর জুটি বেঁধে বহু শো হোস্ট করেছেন এবং বর্তমানে ভারতী কপিল শর্মার (Kapil Sharma) কমেডি শোয়ের সঙ্গে যুক্ত।

শনিবার দুপুরে ভারতীর স্বামী হর্ষকে এনসিবির দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এখনও পর্যন্ত এনসিবি-র তরফ থেকে জানা গিয়েছে যে এক মাদক বিক্রেতাকে জেরা করার সময় ভারতীর নাম উঠে আসে। সেই সুত্র ধরেই আচমকা ভারতীর বাড়িতে হানা দেয় আধিকারিকরা। চলছে জোরকদমে জিজ্ঞাসাবাদ। পুজোর মরশুমে তদন্তের গতি হালকা হলেও বেশ বোঝা যাচ্ছে হাওয়া আবার গরম হতে শুরু করেছে।

Avatar
HoopHaap Digital Media

...