Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

অপু-বুবলি অতীত, মার্কিন সুন্দরীর সাথে কি করছেন শাকিব খান!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমানে শাকিব খান (Shakib Khan)-কে স্তম্ভ বলেই মনে করা হয়। একাধিক হিট ফিল্ম দর্শকদের উপহার দিয়েছেন তিনি। চলতি বছর ‘ঈদ-উল-আধা’ উপলক্ষ্যে বাংলাদেশে রিলিজ করেছিল শাকিব অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’। বাংলাদেশ জুড়ে এটি ব্লকবাস্টার হিট হলেও এপার বাংলায় মুখ থুবড়ে পড়েছিল ‘প্রিয়তমা’। বিতর্ক সত্ত্বেও এই ফিল্মের মাধ্যমে আবারও ঘুরেছে শাকিবের কেরিয়ারের মোড়। ফলে আগামী ঈদেও তাঁর অনুরাগীদের নতুন ছবি উপহার দিতে চলেছেন শাকিব। তবে এবার তাঁর ফিল্মের মূল আকর্ষণ আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি (Courtney Coffeey)।

গত সপ্তাহান্তে শাকিব সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন, তাঁর নতুন ফিল্ম ‘রাজকুমার’ আসছে। এই ফিল্মটি প্রযোজনা করছেন আরশাদ আদনান (Arshad Adnan)। ‘রাজকুমার’ পরিচালনা করছেন হিমেল আশরাফ (Himel Ashraf)। ঘোষণার সাথে শাকিব জুড়ে দিয়েছিলেন ভালোবাসার ইমোজি। অপরদিকে চমক ছিল হিমেলের ঝুলিতে। তিনি এদিন ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন যাতে শাকিবের পাশে দেখা যাচ্ছে আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফিকে। রয়েছেন হিমেল ও আরশাদও। এই ছবি শেয়ার করে পরিচালক জানিয়েছেন, শাকিবের বিপরীতে ‘রাজকুমার’-এ দেখা যাবে কোর্টনিকে। 2024 সালের ঈদ-উল-ফিতরে আসতে চলেছে ‘রাজকুমার’। হিমেলের দাবি, এই ফিল্ম ভেঙে দেবে শাকিবের অন্য ফিল্মের বক্স অফিস রেকর্ড।

ইতিমধ্যেই শাকিবের নতুন ফিল্ম ‘তুফান’-এর লুক প্রকাশ্যে এসেছে। এই ফিল্মটি পরিচালনা করছেন রায়হান রফি (Raihan Rafi)। ‘প্রিয়তমা’-য় শাকিব তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-কে রিপ্লেস করে কাস্ট করেছিলেন ইধিকা পাল (Idhika Paul)-কে। এপার বাংলায় ‘প্রিয়তমা’ মুক্তি পাওয়ার পর সকলেই দেখেছিলেন, চিত্রনাট্য অনুযায়ী নায়িকার তুলনায় নায়ককেই বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে।

‘রাজকুমার’ নাম বলে দিচ্ছে, এটি নায়ককেন্দ্রিক ফিল্ম। স্বাভাবিক ভাবেই কোর্টনির উপস্থিতি নায়কের উজ্জ্বলতার অনুঘটক হিসাবেই কাজ করবে বলে মনে হচ্ছে।