Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Horoscope: প্রেমে বাড়বে অশান্তি, স্বাস্থ্য ভোগাতে পারে এই রাশির জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৬ জুন, ২০২৪ (২২ জৈষ্ঠ্য) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

মেষ- অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। বিশেষ বন্ধুর সাহচর্য পেতে পারেন। কোনো নতুন যৌথ উদ্যোগ বা অংশীদারিত্বের ক্ষেত্রে সই করা থেকে বিরত থাকুন আজ। স্ত্রীর সঙ্গে সুন্দর দিন কাটবে। স্বাস্থ্যও ভালো থাকবে।

বৃষ- কোনো আধ্যাত্মিক স্থানে পরিদর্শন করতে পারেন। চাকরিজীবীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। শ্বশুরবাড়ির তরফে কোনো দুঃসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষের কাছে মনের ভাব ব্যক্ত করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে আসতে পারে অশান্তি।

মিথুন- শরীরে থাকবে অতিরিক্ত ক্লান্তিভাব। দিনের শেষে আটকে থাকা অর্থলাভ হতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি সুগম নয়। কোনো পরিকল্পনা করার আগে স্ত্রীকে জিজ্ঞাসা করাই উচিত হবে। ভোগাতে পারে স্বাস্থ্য।

কর্কট- মনের মধ্যে চাপ, উদ্বেগ চেপে রাখবেন না। বেতন বৃদ্ধি মনে উত্তেজনা আনতে পারে। ভাই বোনের সঙ্গে সুন্দর সময় কাটবে। ভালোবাসার মানুষটির সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। স্বাস্থ্যর দিকে নজর দিন।

সিংহ- অসাবধানতাবশত অসুস্থ হতে পারেন। দীর্ঘদিনের পাওনা অর্থ উদ্ধার হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি উত্তম।

কন্যা- স্বাস্থ্যের প্রতি নজর দিতে পারে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

তুলা- পরিবারের সদস্যের অসুস্থতার কারণে আর্থিক সমস্যার সম্ভাবনা। পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবন সুখের কাটবে।

বৃশ্চিক- পারিবারিক দিকে অশান্তির সম্ভাবনা। বাসস্থান সঃক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। প্রেম বেদনাদায়ক হতে পারে। আটকে থাকা পরিকল্পনা চূড়ান্ত হতে পারে।

ধনু- আর্থিক উন্নতির সঙ্গে বাড়বে ব্যয়। জীবনযাত্রা সংযত করার চেষ্টা করুন, অন্যথায় বাড়িতে অশান্তির সম্ভাবনা। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত দের জন্য দিনটি অনুকূল।

মকর- জমি কেনাবেচার জন্য দিনটি অনুকূল। বন্ধু এবং পরিবারের সদস্যদের সহায়তা পাবেন। প্রেমের ক্ষেত্রে হতাশা জনক হতে পারে। স্ত্রীর থেকে ক্ষতির সম্ভাবনা।

কুম্ভ- অত্যধিক দুশ্চিন্তার প্রভাব পড়বে স্বাস্থ্যে। আর্থিক দিকে মনোযোগী হতে হবে। চাকরির জন্য সফর ইতিবাচক ফল দেবে। স্ত্রীর সঙ্গে দিনটি উত্তম কাটবে।

মীন- প্রবীণদের আশীর্বাদ সঙ্গে থাকবে। প্রেমের ক্ষেত্রে দিনটি অত্যন্ত অনুকূল।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...