Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Dance Video: মোটা টাকা পুরস্কারের জন্য দুরন্ত রাগিণী নাচ করলেন এই শিল্পী, একা দেখুন সাহসী ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা। সেই নাচ দেশ বিদেশের সীমানা বাইরে চলে গেছে ইউটিউবে এর মাধ্যমে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: কলকাতা মেট্রোর গুরুত্বপূর্ণ পদে নিয়োগ, শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই মিলবে চাকরি

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে দেখতে পাওয়া যাচ্ছে স্টেজের ওপরে নীল রঙের একটা টাইপ সালোয়ার কামিজ পরে এক যুবতীর দুর্দান্ত কায়দায় হরিয়ানভি গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন। বর্তমানে বাংলা হিন্দি ভোজপুরি গান নাচের পরিবর্তে এই নাচ দেখতেও মানুষ ভীষণ ভালোবাসতেন। যদি ভিডিওটা একবার খেয়াল করেন তাহলে দেখবেন যে স্টেজের উপরে যখন এই যুবতী নাচছে, আশপাশ থেকে কত মানুষ হাততালি দিয়ে তাকে অনেক বেশি উৎসাহিত করছে।

Read More: হু-হু করে বাড়ছে ওজন? সকালের ডায়েটে রাখুন এই খাবার, ব্যায়াম ছাড়াই ঝরবে মেদ

এই ধরনের নাচগুলো যখন সোশ্যাল মিডিয়ায় মারফত সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যায়, তখন একমাত্র কমেন্ট বক্সে খেয়াল করলেই দেখতে পাবেন, গোটা বিশ্বের মানুষেরও উৎসাহ কিন্তু কোন অংশে কম নয়। পন্ডিত রোহতাস ডিজে অফিসিয়াল নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। ছ মাস আগে ১৬ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। প্রায় সাড়ে ৭ হাজার মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি। মনোরঞ্জনের জন্য এটা একটা পারফেক্ট ভিডিও আপনার জন্য।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...