Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Darshana Banik: পোশাক ঠেলে উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন দর্শণা বণিক

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

দর্শণা বণিক (Darshana Banik) বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমান ভাবে কাজ করছেন। বলিউডেও যথেষ্ট সক্রিয় তিনি। বর্তমানে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত একটি ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত দর্শণা। তবে সোশ্যাল মিডিয়ায় সময় দিতে ভোলেন না তিনি। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন দর্শণা। তাঁর অনুরাগীর সংখ্যাও যথেষ্ট। সম্প্রতি দর্শণার আরও কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

দর্শণার ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ফ্লোরাল প্রিন্টেড ড্রেস। গোলাপি ও বেগুনি রঙের কম্বিনেশনের প্রিন্ট রয়েছে দর্শণার পোশাক জুড়ে। ড্রেসটির স্লিভ পাফড। একসময় এই ধরনের স্লিভকেই বলা হত ‘ঘটি হাতা’। ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে দর্শণার ক্লিভেজ যথেষ্ট উন্মুক্ত রয়েছে। নেকলাইনের সামনে রয়েছে ফিতের ডিটেলিং। এই ড্রেসের সাথে উজ্জ্বল অথচ হালকা মেকআপ করেছেন দর্শণা। হালকা কাজল পরেছেন তিনি। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। হালকা গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন দর্শণা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে মানানসই লেয়ারড নেকপিস। তাতে আকাশি রঙের স্টোন বসানো। ছবিগুলি শেয়ার করে দর্শণা লিখেছেন, ‘হেই সামার’। নেটিজেনরা অবশ্য দ্বিধাবিভক্ত দর্শণার ছবিগুলি নিয়ে। কেউ প্রশংসা করেছেন। কেউ বা করেছেন সমালোচনা।

আগামী দিনে সৌরভ দাস (Sourav Das)-এর বিপরীতে একটি মিউজিক ভিডিওয় দেখা যাবে দর্শণাকে। এছাড়াও বাংলাদেশে ‘লিপস্টিক’ নামে একটি ফিল্মে অভিনয় করবেন দর্শণা। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে ঢালিউড অভিনেতা আদর আজাদ (Adar Azad)-কে। এই ফিল্মটি পরিচালনা করছেন কামরুজ্জামান (Kamrujjaman)।

‘লিপস্টিক’ অ্যাকশন থ্রিলার ঘরানার ফিল্ম। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুলাই মাস থেকে শুরু হতে চলেছে ‘লিপস্টিক’-এর শুটিং।

 
View this post on Instagram
 

A post shared by Darshana Banik (@darshanabanik)