Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

শুধুমাত্র একটি ফোন কলের দূরত্বে রয়েছি, করোনা আক্রান্ত জিৎ-এর পাশে থাকার আশ্বাস দেবের

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

প্রতিনিয়ত মানবিক দেবের প্রতিচ্ছবি দেখেছেন রাজ্যবাসী। বিষ বছরে করোনা অবহয়ে দেব হয়ে উঠেছিলেন মানবিক। অসংখ্য মানুষের পাশে দাড়িয়ে ছিলেন। শুধু করোনা নয়, আমপানে বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন দেব। এখনও যখন তিনি ভোটের প্রচারে রাস্তায় আসেন তখন বারবার অনুরোধ করছেন, “মাস্ক পড়ুন”। রাজনীতির ময়দানে থেকেও বারবার মানবিকতার পরিচয় দিয়েছেন তিনি।

এবার আরও একবার বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন। সুপারস্টার জিৎ জানিয়ে দিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত। তার রিপোর্ট পজিটিভ এবং তিনি হোম আইসলেশনে আছেন। এই খবর দেবের কান পর্যন্ত পৌঁছোন মাত্রই দীর্ঘদিনের বন্ধু ও সহকর্মীকে আশ্বাস দেন তিনি পাশে থাকার। এদিন জিৎ এর ট্যুইট এর রিপ্লাইয়ে দেব লেখেন,‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ফাইটার…আমি জানি তোমার কোনও রকমের সাহায্যের প্রয়োজন নেই তবে তাও যদি মনে হয়, আমি শুধুমাত্র একটি ফোন কলের দূরত্বে রয়েছি।’

দেব এবং জিৎ সিনেমাতেও ও বাস্তবেও দুই পৃথিবী তেই থাকেন। একজন চুটিয়ে কমার্শিয়াল মুভি, প্রযোজনা নিয়ে ব্যস্ত, অন্যজন রাজনীতি ও গোলন্দাজ নিয়ে ব্যস্ত। দুজন একসময় দাপিয়ে বাংলা সিনেমা করেন। দেব বা জিৎ এর কোনো মুভি আসা মানেই সুপার হিট । চলতি ইংরেজি বছরের নববর্ষে অনুরাগীদের রোম্যান্টিক ‘উপহার’ দেন জিৎ-মিমি। তার নতুন সিনেমা  ‘আয় না কাছে রে’।

পাশাপাশি দেব দিতে চলেছেন ‘গোলন্দাজ’। নব বর্ষের দিন মুক্তি পেয়েছে দেবের নতুন ছবি ‘গোলন্দাজ’-এর টিজার। টিজারের প্রশংসা করেছেন বহু দর্শক। সুতরাং, মিলিয়ে ফের বড় পর্দায় ধামাকা করতে চলেছেন এই দুই তারকা। কিন্তু এরই মাঝে করোনা পজিটিভ রিপোর্ট থিতিয়ে দিয়েছে গোটা উত্তেজনাকে।

Avatar
HoopHaap Digital Media

...