Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Dev: বলিউডে পাড়ি দেবেন দেব! মুখ খুললেন নিজেই

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

একাধারে তিনি বাংলা সিনেমার জগতে সুপারস্টার, অন্যদিকে রাজনৈতিক মহলে সাংসদ। কিন্তু এই দুটো জগতকে কখনো গুলিয়ে ফেলেন না তিনি। তিনি দেব (Dev), ওরফে দীপক অধিকারী (Deepak Adhikari)। বাংলা সিনেমায় একের পর এক ‘হিট’ ছবিতে অভিনয় করে বাঙালির হৃদয়ের বৈকুণ্ঠে জায়গা করে নিয়েছেন অভিনেতা দেব। তবে শুধুমাত্র অভিনয় নয়, প্রযোজনাও করেন অভিনেতা দেব। সঙ্গে তৈরি করেছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারও (Dev Entertainment Venture)। কিন্তু টলিউড ছেড়ে কি এবার বলিউডে পা রাখবেন এই সুপারস্টার? এই নিয়ে চলছে গুঞ্জন। তবে গুঞ্জনের মাঝে এ প্রসঙ্গে নিজেই মুখ খুললেন অভিনেতা দেব।

প্রসঙ্গত, বাংলা সিনেমায় নাম নাম কুড়িয়ে মুম্বাই পাড়ি দেওয়ার রীতি রয়েছে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে। ইতিমধ্যে যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), পাওলি দাম (Paoli Dam), টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury), প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) বলিউডে কাজ করতে দেখা গিয়েছে। কিন্তু তাদের পথেই কি হাঁটবেন দেব? দর্শক মহলে কৌতুহল জন্মালেও সেই জলঘোলা নিজের হাতেই পরিষ্কার করলেন অভিনেতা।

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে দেব এই প্রসঙ্গে বলেছেন, “আমার কাছে কয়েকটা অফার এসেছিল। কিন্তু, কোনওটাই সেভাবে আমার দৃষ্টি আকর্ষণ করেনি। তাই আমি সেই অফার গ্রহণ করিনি।” তাহলে বড় পর্দা ছেড়ে OTT প্ল্যাটফর্মে কি অভিনয় করবেন দেব? সে প্রসঙ্গে দেব বলেন, “OTT প্ল্যাটফর্মের উত্থান সবে শুরু হয়েছে। এই প্ল্যাটফর্মকে আরও বিকশিত হওয়ার সুযোগ দেওয়া উচিত। সবাই যেরকম কাজ করে খ্যাতি অর্জন করছেন, আমিও ভালো অফার পেলে অবশ্যই OTT তে কাজ করব”।

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইশা সাহা (Ishaa Saha) অভিনীত ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। এরপর দেবের আরো এক ছবি ‘প্রজাপতি’র (Projapoti) মুক্তি পেতে চলেছে। এই ছবিতে প্রযোজনার পাশাপাশি অভিনয় করবেন দেব। এছাড়াও ছবিতে আবার একসাথে দেখা যাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শংকরকে (Mamata Shankar)।

Avatar
HoopHaap Digital Media

...