Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Dibyajyoti Dutta: একাধিক নায়িকার সঙ্গে প্রেমচর্চার মাঝেই নিজেকে সিঙ্গেল দাবি দিব্যজ্যোতির

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দার তরুণ প্রজন্মের সুদর্শন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। বেশ অনেকদিন ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। অভিনয় করেছেন একের পর এক জনপ্রিয় সিরিয়ালে। তেমনি তাঁর নামের সঙ্গে জড়িয়েছে একাধিক অভিনেত্রীর নামও। বাস্তবে যদিও দিব্যজ্যোতি নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। তবে এত অভিনেত্রীদের সঙ্গে নাম জড়ানোর বিষয়টিকে কেমন ভাবে দেখেন দিব্যজ্যোতি?

কখনো নায়িকা স্বস্তিকা ঘোষ, কখনো অনস্ক্রিন ভাইয়ের স্ত্রী সৌমিলী চক্রবর্তী, আবার কখনো অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে দিব্যজ্যোতির। কিন্তু কোনো সম্পর্কের কথাই স্বীকার করেননি তিনি। এবার ফের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন দিব্যজ্যোতি। সেখানে আবারো নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেছেন অভিনেতা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Dibyajyoti Dutta: একাধিক নায়িকার সঙ্গে প্রেমচর্চার মাঝেই নিজেকে সিঙ্গেল দাবি দিব্যজ্যোতির

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন দিব্যজ্যোতি। কালো পাঞ্জাবির সঙ্গে চোখে সানগ্লাস পরে হাসিমুখে লেন্স বন্দি হয়েছেন তিনি। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘সূর্য শেখাল, সেও একা, তবুও উজ্জ্বল’। নেটিজেনদের একাংশের বক্তব্য, এই পোস্টের মাধ্যমেই নিজের ব্যক্তিগত জীবনে সম্পর্কের অবস্থান জানিয়েছেন পর্দার সূর্য। ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের সময়ে সহ অভিনেত্রী অনন্যা দাসের সঙ্গে তাঁর অফ স্ক্রিন রসায়ন নজর কেড়েছিল। সেই সিরিয়াল শেষ হতে ‘অনুরাগের ছোঁয়া’য় নায়িকা স্বস্তিকা দত্তের সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন ডানা মেলেছিল। এমনকি মাঝে সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গেও দিব্যজ্যোতির নাম জড়িয়ে গিয়েছিল। তবে প্রতিবারই সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে এসেছেন দিব্যজ্যোতি।

মাঝে সৌমিলী চক্রবর্তীর সঙ্গে দিব্যজ্যোতির সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছিল তুঙ্গে। অনুরাগের ছোঁয়া সিরিয়ালে ঊর্মির চরিত্রে রয়েছেন সৌমিলী চক্রবর্তী। সিরিয়ালে একাধারে তাঁরা ভাসুর এবং ভাইয়ের বউ আবার জামাইবাবু আর শ্যালিকাও। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দুজনের যুগল ছবি চোখে পড়বে। তাঁর সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করতে দেখা যায় দিব্যজ্যোতিকে। রোম্যান্টিক মেজাজে ধরা দেন দুজনে। এর আগে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন রাখা হয়েছিল সৌমিলীর কাছে, কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? অভিনেত্রীর লাজুক জবাব ছিল, কিছু জিনিস আলাদা করাই থাক। তবে কি যা রটে তা সত্যিই ঘটে? সৌমিলী বলেছিলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি নিজে সিঙ্গেল।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...