Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

করোনা আবহে দরিদ্র মানুষদের বিনামূল্যে খাবার পৌঁছে দেবেন ‘দেশের মাটি’-এর কিয়ান

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

দেশ জুড়ে চাপা হাহাকার। মানুষ পা ছড়িয়ে কাদতে পারছে না, কারণ সে যে তার প্রিয় মানুষকে শ্মশান ঘাট পর্যন্ত নিয়ে যেতে পারছে না। এখন যে ঘ্রাণে ঘ্রাণে বিষ। আমরা পরস্পর পরস্পরের শত্রু হয়ে যাচ্ছি। কেউ জ্বর সর্দি কাশিতে ভুগলেই সে সমাজ থেকে বঞ্চিত। কত মানুষের মৃত শরীর ঘরের চার দেওয়ালে কতক্ষন আটকা পরে রয়েছে। না কোনো উপায় নেই নিস্তার পাওয়ার।এখন শুধু বাঁচার জন্য চাই অক্সিজেন, আর দুবেলা খাওয়ার।

কিন্তু এই সবের মাঝে একটা কথা সত্য, সকলের তরে সকলে আমরা / প্রত্যেকে আমরা পরের তরে। এখনও পর্যন্ত বলিউড টলিউডের বহু শিল্পী এগিয়ে এসেছেন সাধারণ মানুষের সাহায্যের উদ্দেশ্যে। কেউ হদিস দিচ্ছেন অক্সিজেনের কেউবা হাসপাতালের বেডের।

এবারে এগিয়ে এলেন ‘দেশের মাটি’র কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন এই অভিনেতা। তিনি লেখেন, “আপনাদের কাছে আমার একান্ত অনুরোধ, করোনা সতর্কবিধি মেনে চলুন এবং পাশের মানুষকেও সতর্ক ও সহযোগিতা করুন। এই পোস্টটি শেয়ার করার অনুরোধ রইল।” পোস্টটি চলুন ঘুরে দেখি।

ঈশ্বরের বিশ্বাসী দিব্যজ্যোতি নিয়ম মেনে যেমন মহা শিবরাত্রি ব্রত করেন তেমনই জন্মাষ্টমী। উপোষ থেকেই ঈশ্বর আরাধনা করেন। ঠিক তেমনই এবার সাধারণ মানুষের সেবায় পথে নেমেছেন তিনি। একেবারে সকলকে বিনামূল্যে খাবার পৌঁছে দেবেন তিনি। দিয়েছেন যোগাযোগ নম্বর। ওই নম্বরটি হল – 9883434491, অভিনেতা সকলের উদ্দেশ্যে জানিয়েছেন যে যারা হোম আইসোলেশন যারা রয়েছেন তাদের ঘরে যাতে বিনামূল্যে খাবার পৌঁছে যায় সেই ব্যাবস্থা করবেন তিনি।

Avatar
HoopHaap Digital Media

...