Advertisements

Web Series: চিকিৎসার নামে পুরুষ রোগীদের সঙ্গে কুকীর্তি লেডি ডাক্তারের, একা দেখলেই পাবেন সুখ

Nirajana Nag

Nirajana Nag

Follow

কথায় বলে দর্শকই লক্ষ্মী। তাই বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্রই দর্শকের দাবি বুঝে তৈরি হচ্ছে কনটেন্ট। মানুষের মন ছুঁতে পারলেই ‘আপনি থাকছেন স্যার’। আর ব্যর্থ হলে জায়গা হচ্ছে ফ্লপের তালিকায়। বর্তমান জীবনে ইঁদুর দৌড়ের মাঝে ক্লান্ত মানুষ খোঁজে বিনোদন, যার ঘাটতি অনেকটাই পূরণ করেছে ওয়েব সিরিজ (Web Series)। সমীক্ষা বলছে, এখন অ্যাডাল্ট দৃশ্যে ভরপুর ‘দুষ্টু’ ওয়েব সিরিজের চাহিদা বেশি। উপরন্তু সিনেমার মতো এখানে সেন্সরের কড়াকড়ি না থাকায় সাহসী দৃশ্যের ঘনঘটাও বেশি। তাই অনেকেই এখন সিনেমা সিরিয়ালের থেকে বেশি ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন।

আগে হাতে গোনা কিছু OTT প্ল্যাটফর্ম থাকলেও এখন অনেক প্ল্যাটফর্মই লঞ্চ হয়েছে যেখানে হরেক রকমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। আসলে ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে। এমনি একটি প্ল্যাটফর্ম হলো ডিজি মুভিপ্লেক্স, যেখানে এই মুহূর্তে চলছে চরম বোল্ড একটি ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজটির নাম ‘ডক্টর গুপ্তাজি’। সিরিজের গল্প অনুযায়ী, গুপ্তা জি নামে এক ডাক্তার গুপ্ত রোগের চিকিৎসা করেন। কিন্তু প্রথমে সকলে তাকে পুরুষ ভাবলেও জানা যায় তিনি আসলে একজন মহিলা। চিকিৎসার নামে রোগীদের সঙ্গে ঘনিষ্ঠ হন ডাক্তার। আট মাস আগে লঞ্চ হওয়া ট্রেলারটিতে প্রায় ২ লক্ষ ভিউ হতে চলেছে।

কমেডির সঙ্গে সঙ্গে অ্যাডাল্ট বিষয়বস্তুও রয়েছে সিরিজের প্রতিটি দৃশ্যে। এখনো পর্যন্ত ট্রেলারটি দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছে। OTT প্ল্যাটফর্মটির অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হতে চলেছে ডক্টর গুপ্তাজি। তবে বোল্ড দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ কিন্তু ভুলেও ছোটদের সামনে দেখবেন না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow