Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

গুরুতর অসুস্থ অরিজিৎ সিং-এর মা, প্রয়োজন এ নেগেটিভ রক্তের, নেটদুনিয়ায় আর্জি সৃজিত-স্বস্তিকার

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

একে করোনা রক্ষে নেই তার মধ্যে অসুস্থ হয়ে গেলেন বর্তমান প্রজন্মের সেরা সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং এর মা। এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অরিজিৎ সিং এর মা। এই মুহূর্তে A positive রক্তের প্রয়োজন তার।

সম্প্রতি পরিচালক সৃজিত মুখার্জী তার সোশ্যাল মিডিয়ার পেজে অরিজিৎ সিং এর মায়ের জন্য রক্তের আবেদন জানিয়ে পোস্ট করেছেন। তিনিই জানিয়েছেন অরিজিৎ এর মায়ের রক্তের গ্রুপ এবং একটি নম্বর।

অন্যদিকে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অরিজিৎ সিং এর মায়ের জন্য একই আর্জি জানান নেটাগরিকদের কাছে। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই পোস্ট।

ইতিমধ্যে অরিজিৎ সিং এর মাকে ভর্তি করানো হয়েছে ঢাকুরিয়ার আমরি হসপিটালে। চিকিৎসা চলছে। তবে সৃজিত মুখার্জির পোস্ট দেখে অরিজিৎ এর লক্ষাধিক অনুরাগী যোগাযোগ করে ফেলেছেন ইতিমধ্যে। উল্লেখ্য এই পোস্টকেই রিপোস্ট করেন রাজ চক্রবর্তী। বর্তমানে পোস্টটি ভাইরাল।

অনেকেরই প্রশ্ন জেগেছে তাহলে কি অরিজিৎ এর মায়ের করোনা সংক্রমণ হয়েছে? এই ব্যাপারে বিস্তারিত কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। অবশ্য, সুদেষ্ণা গুহ নামে এক স্বেচ্ছাসেবী, নেট মাধ্যমে বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আনেন। তিনি রক্তের খোঁজ চেয়ে ফেসবুকে গায়কের মায়ের অসুস্থতার কথা লেখেন তিনি। তবে অরিজিতের মা করোনা আক্রান্ত হয়েছেন কিনা, সে কথা পোস্টে পরিষ্কার করে কিছু বলা নেই।

প্রসঙ্গত,শিল্পীদের সোশ্যাল মিডিয়ার পেজে এখনও আর কোনো বাড়তি চমক নেই। আছে শুধু সামাজিক কার্যকলাপের খুঁটিনাটি তথ্য। বর্তমান করোনা পরিস্থিতিতে সকলে যে জোট বেঁধে লড়াই করছে তা আর বলার অপেক্ষায় নেই। সমাজের সমস্ত শ্রেণীর মানুষ এখন করোনা জয়ের লড়াইয়ে সামিল। এক্ষেত্রে, অরিজিৎ সিং এর মায়ের অসুস্থতার খবর পাওয়া ও ছড়িয়ে দেওয়া হল তার প্রকৃত উদাহরণ।

Avatar
HoopHaap Digital Media

...