Hoop Tech

Mobile Offer: ১০ হাজারের মোবাইল কিনুন মাত্র ৬ হাজার টাকায়

Advertisements

অনেক বিশেষজ্ঞ বলেন, মোবাইল ব্যবহার করা হানিকারক। কথাটা শতভাগ ঠিক। কিন্তু তা হলেও আজকাল সকলেই মোবাইল ব্যবহার করে থাকেন। আর মোবাইল বলতেই এখন স্মার্টফোনকেই বোঝায়। কারণ আজকাল কিপেড মোবাইলের চাহিদা বা ব্যবহার- দুইই প্রায় নেই বললেই চলে। যায় এখন স্মার্টফোনের চাহিদা বা বিক্রি দুটোই বাড়ছে সমানুপাতিক হারে। এখন ধনী থেকে মধ্যবিত্ত, এমনকি নিম্নবিত্ত মানুষেরাও মোবাইল কেনার দিকে ঝুঁকে থাকেন। কারণ মোবাইলে এখন যেমন রয়েছে বিনোদন, তেমনই আজকাল সব কাজই মোবাইলনির্ভর হয়ে পড়েছে।

এখন ভারতের মতো দেশে নানা সেগমেন্টের মোবাইল উপলব্ধ রয়েছে। এর মধ্যে যেমন প্রিমিয়াম সেগমেন্টের মোবাইল রয়েছে একটু বেশি দামে, তেমনই আবার মিড-রেঞ্জ মোবাইলের দাম তার থেকে কিছুটা কম। তবে বাজেট সেগমেন্ট মোবাইলের চাহিদা এখন দেশে সর্বোচ্চ। আর এই সেগমেন্ট দখলের লড়াইয়ে রয়েছে রেডমি, পোকো, স্যামসাং, ভিভো, অপ্পো, মটোরোলার মতো কোম্পানিগুলো। এই প্রতিবেদনে POCO কোম্পানির বাজেট সেগমেন্টের একটি মোবাইল নিয়ে আলোচনা হবে, যা এখন বাজারে মিলছে দুর্দান্ত ডিস্কাউন্টে।

বাজেট সেগমেন্টের মোবাইলের তালিকায় উপরেই নাম থাকে POCO C51 মোবাইলের নাম। এই মোবাইলে রয়েছে ৬.৫২ ইঞ্চির একটি বড় এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল। ডিসপ্লেটির রেজোলিউশন ১৬০০×৭২০ পিক্সেল, অ্যাসপেক্ট রেশিও ২০:৯, পিক ব্রাইটনেস ৪০০ নিট, পিক্সেল ঘনত্ব ২৯৬ পিপিআই। ভালো পারফরম্যান্সের জন্য এই মোবাইলে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি-৩৬ প্রসেসর। স্টোরেজ হিসেবে এতে দেওয়া হয়েছে ৪ জিবি LPDDR4X র‍্যাম ও ৬৪ জিবির ইএমএমসি ৫.১ ইন্টারনাল স্টোরেজ।

এই মোবাইলের ম্যাক্সিমাম রিটেইল প্রাইস বা এমআরপি রয়েছে ৯,৯৯৯ টাকা। তবে এই মোবাইল এখন পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে। এখন ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে মোবাইল বোনাজা সেল। এই সময় অবাক মোবাইলের দাম কম রয়েছে। সেই তালিকায় রয়েছে POCO C51 মোবাইলটি। বর্তমানে ৩৭ শতাংশ ডিস্কাউন্ট সহ এই মোবাইলটি পাওয়া যাচ্ছে মাত্র ৬,২৪৯ টাকায়। তাই আর দেরি না করে এই অফারের সদ্ব্যবহার করুন।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা