Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ম্যাসাজ করার বাহানায় কমবয়সী ভাগ্নের সঙ্গে কুকর্ম মামীর, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

করোনাকালীন সময়ে বিশ্বব্যাপী জারি হওয়া লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ ও চাহিদাও। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। এইসব সিরিজে নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো ‘উল্লু’। নানারকম উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর কন্টেন্ট তৈরি করে এই ওটিটি প্ল্যাটফর্ম এখন জনপ্রিয়তার শিখরে রয়েছে।

সম্প্রতি ‘উল্লু’ অরিজিনালস হিসেবে মুক্তি পেয়েছে ‘গাঁও কি গরমি’ সিরিজের তৃতীয় সিজনের ট্রেলার। এই সিরিজের গল্পে যেমন রয়েছে গ্রামের জীবনধারার বাঁধন, তেমনই আবার সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে অবাধ নিষিদ্ধ রোমান্স ও ঘনিষ্ঠতা দিয়ে। সিরিজের ট্রেলারে একটি গ্রাম্য মহিলাকে দেখা যাচ্ছে গৃহস্থালির কাজকর্ম করতে। এমন সময় তার সামনে তার ভাগ্নে আসে এবং বলে যে সে ওষুধ আনতে ভুলে গেছে। এটা শুনে ওই মহিলা তাকে একটি পানীয় দেয় এবং তার শরীরে ম্যাসাজ করতে শুরু করে। এদিকে মাদকযুক্ত পানীয় পান করে এবং ঐ মহিলার স্পর্শে পাগল হয়ে ওঠে ওই যুবক এবং তাদের মাঝখানের রোমান্স সাহসিকতার সীমা পার করে।

ট্রেলার দেখেই দর্শকদের মধ্যে উছ্বাস চোখে পড়ার মতো। কারণ এই সিরিজ যে প্রাপ্তবয়স্কদের জন্য, তা বুঝতে অসুবিধা হয়নি কারো। এই সিরিজে মাহি কৌরকে দেখা যাবে সেই লাস্যময়ী মামীর ভূমিকায়। অন্যদিকে মামা ও ভাগ্নের ভূমিকায় দেখা যাবে অনুপম গাহোয়ি এবং শিবম তেওয়ারীকে। ১২ ই মে মুক্তি পাচ্ছে সিরিজটি। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি দেখতে পারবেন আপনিও।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...