Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Gold Price Today: রবিবার সোনার দামে কি ঘটল কোনো পরিবর্তন!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

করোনাকালীন সময়ের পর থেকেই বদলে গিয়েছে জনসাধারণের চিন্তাভাবনা। লকডাউনের পর থেকেই মানুষজনের মধ্যে সোনার উপর বিনিয়োগের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। আর এই কারণেই সোনার বাজার সবসময়ই সরগরম থাকে। ক্রেতাদের ভিড় লেগেই থাকে গয়নার দোকানে। আর এর মাঝেই সোনার দামের উত্থান ও পতনের দিকে নজর থাকে সকলের।

শনিবার সোনার বাজার স্থিতিশীল ছিল কলকাতায়। আর ছুটির দিন অর্থাৎ রবিবার বাজার খুলতেই একই অবস্থায় রইল সোনার দাম। এদিন একইসঙ্গে স্থিতিশীল অবস্থায় রইল ২৪ ক্যারেট ও ২২ ক্যারেট সোনার দাম। পাশাপাশি এদিন বৃদ্ধি পেল না রূপোর দামও। এখন দেখে নিন, এই সময়টি সোনার গয়না বা রূপা কেনার জন্য সুসময় কিনা। একনজরে চোখ বুলিয়ে নিন কলকাতায় আজকের সোনার দরদামে।

আজ কলকাতায় সোনার দাম (১৯.০৩.২০২৩-রবিবার) (১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৫৮,৮৫০ টাকা। (২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৫৫,৮৫০ টাকা।

গতকাল কলকাতায় সোনার দাম (১৮.০৩.২০২৩-শনিবার) (১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৫৮,৮৫০ টাকা। (২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৫৫,৮৫০ টাকা।

আজকের মূল্যবৃদ্ধি (১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনায় মূল্যবৃদ্ধি ০০ টাকা। (২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট সোনায় মূল্যবৃদ্ধি ০০ টাকা।

আজ কলকাতায় রূপার দাম (১৯.০৩.২০২৩-রবিবার) ৬৭,১৫০ টাকা প্রতি কেজি

গতকাল কলকাতায় রূপোর দাম (১৮.০৩.২০২৩-শনিবার) ৬৭,১৫০ টাকা প্রতি কেজি

আজকের মূল্যবৃদ্ধি ০০ টাকা প্ৰতি কেজি

প্রসঙ্গত, রবিবার বিশ্ব বাজারে কিছুটা উর্ধমুখী সোনার দাম। শনিবার যেখানে ১ ট্রয় আউন্স স্পট গোল্ডের দাম ছিল ১৯৮৯.৩০ মার্কিন ডলার। আজ তা বেড়ে হয়েছে ১৯৯০.১০ মার্কিন ডলার। এর প্রভাব দেশীয় বাজারে পড়েনি। কারণ দেশীয় বাজারে সোনার মূল্যবৃদ্ধি ঘটেনি।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...