Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Dance Video: নাচের সঙ্গে লাস্যময়ী ভঙ্গিমা, ভরা মঞ্চে ব্যাপক আলোড়ন সৃষ্টি করলেন মুসকান বেবি

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

নাচের জগতে মুসকান বেবি একটা অন্যতম নাম। তিনি যখনই ভরা মঞ্চে নাচতে আসেন, তখনই ছোট থেকে বৃদ্ধ প্রত্যেকের মনেই যেন একটা উত্তেজনা তৈরি হয়। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, মুসকান বেবি খুব সুন্দর করে স্টেজে এর উপরে পারফর্ম করেছেন, ভিডিওটি সকলে বারবার দেখবেন সেটাই তো স্বাভাবিক। ইউটিউব চ্যানেলের মাধ্যমে হলুদ একটা সুন্দর টাইট সালোয়ার কামিজ পরে দুর্দান্ত কায়দায় তার এই স্টেজ পারফরম্যান্স বেশ পছন্দ করেছেন সকলে তাইতো হাজার হাজার মানুষের কাছে ইতিমধ্যেই ভিডিওটি পৌঁছে গেছে।

ভিডিওটি প্রায় সাড়ে আট হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে ইতিমধ্যেই আশা করা যাচ্ছে ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাবে, কারণ বর্তমানে নতুন প্রজন্মের কাছে হরিয়ানভির নাচ এবং হরিয়ানভি গান ভীষণ জনপ্রিয়তা অর্জন করছে। তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ একবার দেখতে ইচ্ছা করবে কারণ এখানে মুসকান বেবির এমন ঠুমকা দেখে সত্যিই পুরুষ হৃদয় রীতি মতন ঝড় উঠে গেছে। চটপট দেখে নিন অসাধারণ এই নাচের ভিডিওটি।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...