Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

OTT: উষ্ণতার ছোঁয়া পেতে দেখুন এই গরমাগরম সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে ক্লিক করবেন না

Avatar

Follow
Advertisements

রাত্রে একা অনুভব করছেন? সাথে যদি কিছু রহস্যময় গরম গরম ওয়েব সিরিজ থাকে তাহলে মন্দ কি? রাত জমে যেতে পারে উত্তেজনার পারদ চড়িয়ে। সম্প্রতি, বেশিরভাগ মানুষ ঝুঁকেছে ওয়েব সিরিজের অন্দরমহলে। সিরিয়াল, সিনেমার থেকে ছোট ছোট ওয়েব সিরিজ যথেষ্ট মনোরঞ্জনের বিষয় হয়ে উঠেছে। প্রায় প্রতিদিন বহু দর্শক ভিড় জমান ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম গুলিতে। তাই, যেমন রাতারাতি নতুন নতুন গল্প নিয়ে ওয়েব সিরিজের সংখ্যা বাড়ছে, তেমনই বাড়ছে OTT platform ।

আপনার কাছে যদি MX Player থেকে থাকে তবে আপনি দেখতে পারেন নানান স্বাদের ওয়েব সিরিজে যদি প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজ দেখতে চান তবে বলা যেতে পারে হ্যালো মিনি (Hello Mini) র কথা। আপনিও মিনি র সঙ্গে নেশায় মাততে পারেন।

হ্যাঁ, ‘হ্যালো মিনি’ (Hello Mini) হল একটি রোমান্টিক-থ্রিলার ওয়েব সিরিজ (Romantic Thriller) যা একটি অল্পবয়সী মেয়ে মিনি এবং তার স্টকারকে নিয়ে। ফারুক কবির (Directed by Faruk Kabir) পরিচালিত সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলস( Croctales)-এর লেখা উপন্যাসগুলির একটি রূপান্তর। এই প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজে মিনি চরিত্রে অভিনয় করেছেন অনুজা জোশী (Anuja Joshi)।

সিরিজটি বহুদিন আগে মুক্তি পেলেও এর কিছু গরম গরম বোল্ড সিন ভাইরাল ইউটিউবে। যদি MX Player থেকে থাকে, তবে আর দেরি কেন? পুরো সিরিজটি উপভোগ করতে পারেন। এর প্রতি এপিসোড রয়েছে রহস্যময় গরম দৃশ্য। যৌন আবেদনে ভরপুর গল্প আপনি একই উপভোগ করতে পারেন নীরবে। এর জন্য দরকার ইন্টারনেট পরিষেবা আর OTT platform এর সুবিধা।