Advertisements

Horoscope: কর্মক্ষেত্রে প্রমোশন পেতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ১১ ই জুন, ২০২৪ (২৮শে জৈষ্ঠ্য) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। অর্থলাভের সম্ভাবনা আছে জাতকদের। কাছের মানুষের থেকে মানসিক তৃপ্তি লাভ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৮, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

বৃষ (TAURUS): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। পরিবারের কারো স্বাস্থ্যহানি উদ্বেগের কারণ হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৮, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

মিথুন (GEMINI): নেশা থেকে দূরত্ব বজায় রাখুন দিনটিতে। দিনশেষে ঋণ দেওয়া অর্থ ফিরে পেতে পারেন। কাছের মানুষের থেকে আকস্মিক উপহার পেতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

কর্কট (CANCER): দিনটিতে স্বাস্থ্যহানি ঘটতে পারে। অর্থলাভের সম্ভাবনা আছে। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৬, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

সিংহ (LEO): প্রিয় কোনো জিনিস হারাতে পারেন দিনটিতে। অর্থলাভ ঘটতে পারে দিনশেষে। কাছের মানুষের সঙ্গে সন্ধ্যা উপভোগ করুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

কন্যা (VIRGO): অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৮, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

তুলা (LIBRA): দীর্ঘস্থায়ী মানসিক যন্ত্রনা থেকে মুক্তিলাভ হবে। অর্থলাভের সম্ভাবনা আছে দিনটিতে। কাছের মানুষ দিনটিতে সুখের জোয়ার আনবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৫, শুভদিক – উত্তর পশ্চিম, শুভরত্ন – মুন স্টোন, শুভ রং – সাদা।

বৃশ্চিক (SCORPIO): পুরানো রোগ থেকে কষ্ট হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষ সুখ ঢেলে দেবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – পূর্ব, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

ধনু (SAGITTARIUS): দক্ষতা থেকে অর্থলাভ হবে। কাছের মানুষের থেকে উপহার পেতে পারেন। দিনটি পরিবারের সঙ্গে কাটান। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – ইন্দ্র নীলা, শুভ রং – নীল।

মকর (CAPRICORN): অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

কুম্ভ (AQUARIUS): আর্থিক বিনিয়োগ করতে পারেন দিনটিতে। অর্থলাভের যোগ আছে। তবে কাছের মানুষ মানসিক সুখ বিঘ্নিত করতে পারেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৪, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

মীন (PISCES): সার্বিকভাবে দিনটি ভালো কাটবে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের থেকে আকস্মিক সুখ পাবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬০, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow