Advertisements

Horoscope: তৃতীয় কারো আগমনে দাম্পত্যে অশান্তি বাড়তে পারে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ৩ রা জুন, ২০২০ (২০ শে জৈষ্ঠ্য) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দিনশেষে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে কুশলী দক্ষতা আপনাকে সাফল্য এনে দেবে। স্বাস্থ্যের দিকে নজর দিন বিশেষভাবে, নেশা এড়িয়ে চলুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৯৬, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

বৃষ (TAURUS): স্বাস্থ্যের দিকে নজর দিন, খাবার খাওয়ার ক্ষেত্রে বিশেষ নজর দিন। আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার কাছের মানুষ আপনাকে আরও কাছে টেনে নেবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

মিথুন (GEMINI): পুরানো কোনো রোগ থেকে মুক্তিলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষটি আরো কাছে টেনে নেবে দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

কর্কট (CANCER): কাজের চাপে মানসিক উদ্বেগ বাড়তে পারে। দেখেশুনে অর্থব্যয় করুন। কাছের মানুষের সঙ্গে দিনটি কাটান। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ১২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

সিংহ (LEO): স্বাস্থ্যগত দিক দিয়ে দিনটি ভালো কাটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে অর্থ চুরির সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন। কাছের মানুষটির সঙ্গ উপভোগ করুন, সুখ আসবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

কন্যা (VIRGO): দিনের শুরুতে অর্থলাভ হতে পারে। পরিবারের কারো স্বাস্থ্যহানি হতে পারে। কাছের মানুষের গুরুত্ব আজ আপনি বুঝতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৬, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

তুলা (LIBRA): নেশা এড়িয়ে চলুন, এতে স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। নতুন চাকরির যোগ রয়েছে। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ২৩, শুভদিক – উত্তর পশ্চিম, শুভরত্ন – মুন স্টোন, শুভ রং – সাদা।

বৃশ্চিক (SCORPIO): অর্থলাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বিশেষভাবে কোনো জিনিসের দায়িত্ব পেতে পারেন। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

ধনু (SAGITTARIUS): পেটের সমস্যায় ভুগতে পারেন। কাজের ক্ষেত্রে নতুন দিশা দেখতে পাবেন। যেকোনো কারণে কাছের মানুষের সঙ্গে কলহে জড়িয়ে পড়তে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – ইন্দ্র নীলা, শুভ রং – নীল।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রে সফলতা পাবেন। ভালোবাসার মাঝে তৃতীয় কারো আগমন ঘটতে পারে। বিবাহিত জীবনেও আসতে পারে যেকোনো অশান্তি। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৭, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

কুম্ভ (AQUARIUS): আপনার আবেগ আপনার উপর বিরূপ প্রভাব ফেলবে। আজ আপনার কাছের মানুষের গুরুত্ব টের পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – কালচে লাল।

মীন (PISCES): নেশা থেকে বিরত থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow