Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

প্রথম মিলনের জন্য আপনি প্রস্তুত কিনা বুঝবেন যেসব শারীরিক লক্ষণে

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

‘আই লাভ ইউ’ মানেই সেক্সের সমার্থক নয়। হ্যাঁ, সেক্স নিয়ে আমাদের সকলের মনে এখনও একটু আধটু ট্যাবু রয়েছে। প্রেম করা আর সেক্সের মধ্যে আকাশ পাতাল ফারাক রয়েছে যেটা আমরা বুঝতেও পারিনা। কখনো কখনো আই লাভ ইউ মানেই সেক্সের সমার্থক ভেবে ফেলি, ফলে তৈরি হয় জটিলতা। একটি পুরুষ শরীর যৌন উত্তেজনার জন্য সক্রিয় হয় ১৬ বছর বয়স থেকেই, তেমনই একটি মেয়ে পরিপক্ক হয় তাঁর মাসিকের অর্থাৎ পিরিয়ডের সময় কাল থেকে। তাই শরীর আমদের মনের আগেই তৈরি হয়ে যায়, কিন্তু এই মন তৈরি হতে সময় লাগে। এই মন যতক্ষণ না তৈরি হয় ততক্ষন পর্যন্ত যৌন মিলন থেকে দূরে থাকাই শ্রেয়। আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করব প্রথম মিলনের জন্য আপনি বা আপনার সঙ্গী প্রস্তুত কিনা তা বুঝবেন যেই লক্ষণগুলি দেখে।

  • একে অপরকে যদি ভরসা ও বিশ্বাস না করেন তবে যৌন মিলন থেকে দূরে থাকুন। তখনই একে অপরের কাছে আসবেন যখন দেখবেন আপনার সঙ্গী আপনাকে সম্পূর্ণ ভরসা করছে এবং আপনার প্রতি আস্থা রেখেছে।
  • এক্ষেত্রে যদি আপনার সঙ্গী লজ্জা পায় তখন আপানার উচিত তাঁর সঙ্গে মৌখিক পর্যায়ে যাওয়া। এখানে আপনাকে তাঁকে ঠাণ্ডা মাথায় বোঝাতে হবে। অনেকেই ওরাল সেক্সের জন্য প্রস্তুত থাকেন না, কিন্তু আপনি নিজে যদি ওরাল সেক্স পছন্দ করেন তাহলে আপনার সঙ্গীকে আপনার পছন্দের কথা মুখে বলুন তাঁকে জোরজবস্তি না করে। আপনার বোঝানোর পরেও যদি সে এই কাজে আপনার সঙ্গ না দেয় তবে তাঁর উপর রাগারাগি না করে তাঁকে সময় দিন। এই সেক্স বা সহবাস ঠাণ্ডা মাথার খেলা। এখানে আপনি যদি আপনার মাথা গরম করে ফেলেন তবে আপনি সেই খেলায় হেরে যাবেন।
  • আপনার প্রেমিক বা প্রেমিকা যদি আপনার ব্যক্তিগত ব্যপারে খোঁজ করেন তবে আপনাকে বুঝতে হবে যে আপনার সঙ্গী আপনার প্রতি আকর্ষিত হচ্ছেন।
  • চুমু দিয়ে শুরু করতে পারেন। কিন্তু চুমুর সঙ্গে আগে থেকেই টুমুতে চলে যাবেন না। যদি আপনাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব থাকে তবে চুমু থেকে আপনি একটু একটু করে টুমুতে এগোতে পারেন।
  • সঙ্গীকে সরাসরি বলবেন না সেক্স করবো। আপনার অনুভতি তাঁকে আপনে আপ জানান দেবে যে আপনি তাঁকে ছুঁতে আগ্রহী।
  • সঙ্গীর শরীর ছোঁয়ার আগে তাঁর মন ছুঁয়ে দেখুন তবে আপনাদের যৌন জীবন ও প্রেম মিলেমিশে একাকার হয়ে যাবে।
  • ধরে নিন আপনার সঙ্গী রাজি, এক্ষেত্রে তাঁকে নিয়েই ছুটবেন না হৈ হৈ করে। বরং সবকিছু স্থির হবার পর সেক্সের প্রটেকশন নিয়ে আলোচনা করুন।
Avatar
HoopHaap Digital Media

...