whatsapp channel

১২ হাজারেরও কম দামে 5g স্মার্টফোন আনল Realme, দুর্দান্ত ফিচার্স সহ রয়েছে একাধিক সুবিধা

বর্তমানে প্রযুক্তির জয়জয়কার সর্বত্র। মোবাইল ফোন এখন ঘোরে সবার হাতে হাতে। আট থেকে আশি কার্যত সকলেই এখন মোবাইল ফোনের (Mobile Phone) ভক্ত হয়ে উঠেছেন। দৈনন্দিন জীবনের প্রায় প্রতিটা কাজেই দরকার…

Avatar

Nirajana Nag

বর্তমানে প্রযুক্তির জয়জয়কার সর্বত্র। মোবাইল ফোন এখন ঘোরে সবার হাতে হাতে। আট থেকে আশি কার্যত সকলেই এখন মোবাইল ফোনের (Mobile Phone) ভক্ত হয়ে উঠেছেন। দৈনন্দিন জীবনের প্রায় প্রতিটা কাজেই দরকার পড়ে মোবাইলের। আর তাই বাজারে আসছে একের পর এক মোবাইল সংস্থা। যদিও বর্তমানে বাজার কাঁপাচ্ছে Realme ব্র্যান্ড। মোবাইল প্রস্তুতকারক এই চিনা সংস্থাটি এ দেশে অত্যন্ত জনপ্রিয়। কম দামে ভালো ফিচার্স যুক্ত ফোন চাইলে Realme হয় অনেকেরই প্রথম পছন্দ।

আর এবার সস্তায় 5জি ফোন নিয়ে এল Realme। এই প্রতিবেদনে খোঁজ রইল অত্যন্ত সস্তায় একটি 5জি স্মার্টফোনের। Realme এর C67 5জি ফোনটি এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে। দশ হাজার টাকার চেয়ে সামান্য বেশি দামে যদি দুর্দান্ত ফিচার্স সহ একটি 5জি ফোন পাওয়া যায় তাহলে তার থেকে ভালো আর কী হতে পারে। কী কী ফিচার্স রয়েছে এই স্মার্ট ফোনে? বিস্তারিত তথ্য রইল এই প্রতিবেদনে।

জানিয়ে রাখি, Realme এর C67 5জি ফোনটিতে রয়েছে এইচডি প্লাস ডিসপ্লে, ৪ জিবি/৬ জিবি ব়্যাম, মিডিয়াটেক ডায়মেনসিটি ৬১০০+ প্রসেসর এবং ৫০০০mAh ব্যাটারি। বিস্তারিত ভাবে বললে এই ফোনে ৬.৭২ ইঞ্চির FHD+ IPS LCD ডিসপ্লে রয়েছে। গ্রাফিক্সের জন্য মালী G57 MC2 জিপিইউ দেওয়া রয়েছে। Realme এর C67 5জি ফোনের ক্যামেরা কোয়ালিটিও বেশ ভালো। এই ফোনে রয়েছে ডুয়েল রেয়ার ক্যামেরা। এতে রয়েছে ৫০ MP প্রাইমারি সেন্সর এবং ২ MP পোর্ট্রেট লেন্স, এছাড়া ৮ MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনে রয়েছে ডুয়েল সিম 5জি, 4জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ 5.2 এবং ইউএসবি টাইপ সি পোর্ট।

জানিয়ে রাখি, অ্যামাজন প্ল্যাটফর্মে Realme এর C67 5জি ফোনের (৪ জিবি+১২৮ জিবি) দাম ১১,২২৯ টাকা আর ৬ জিবি+১২৮ জিবির দাম ১২,৫৯০ টাকা। অন্যদিকে ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে ৪ জিবি+১২৮ জিবির দাম ১১,৯৯৯ টাকা আর ৬ জিবি+১২৮ জিবির দাম ১৪,৪৯৯ টাকা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই