whatsapp channel

Lifestyle: প্রতি মঙ্গলবার যেভাবে হনুমানজির পুজো করলে জীবনের সকল সমস্যা মিটে যাবে

মঙ্গলবার, এই দিনে যদি নিয়ম অনুসারে, বজরঙ্গবলীর পুজো করা হয়, আপনার জীবন একেবারে পাল্টে যাবে। বজরঙ্গবলীর পূজা করার নানান রকম নিয়ম রয়েছে। নিয়ম যদি মেনে চলেন তবেই আপনার জীবনের সমস্ত…

Avatar

মঙ্গলবার, এই দিনে যদি নিয়ম অনুসারে, বজরঙ্গবলীর পুজো করা হয়, আপনার জীবন একেবারে পাল্টে যাবে। বজরঙ্গবলীর পূজা করার নানান রকম নিয়ম রয়েছে। নিয়ম যদি মেনে চলেন তবেই আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে তবে সমস্ত নিয়ম মেনেই করতে হবে না হলে কিন্তু আপনার জীবনের সমস্যা কিছুতেই দূর হবে না। মঙ্গলবার আর শনিবার এই বিশেষ দিনে যদি আপনি এই বজরংবলীর পুজো করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে গেছে।

১)রামের নামে হনুমানজীর পুজো দিতে হবে ।তাহলেই কিন্তু বাজরংবালি একমাত্র প্রসন্ন হবেন , তাই নিয়ম করে রামের নাম নিয়ে বজরংবলীর পুজো করুন।

২) জীবনে অবস্থায় পড়েন তাহলে অবশ্যই হনুমানজির জপ করুন বাজরংবালি আপনাকে সমস্ত সংকটপূর্ণ অবস্থা থেকে বাঁচাতে পারবে।

৩) প্রতি শনি , মঙ্গলবার গরিবকে দান করুন , আপনি নিজেও জানেন না, এই দান আপনার জন্য কতটা শুভ হবে।

৪) শনি এবং মঙ্গলবার বজরংবালির কাছে ছোলা দান করুন , ছোলা দিয়ে যদি দান করতে পারেন তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা মিটে যাবে।

৫) হনুমানজি, লবঙ্গ, সুপারি, এলাচ পছন্দ করেন। হনুমান জি কে পুজো করুন এগুলো দিয়ে তা হলেই তিনি তুষ্ট হবেন।

অনেকেই মনে করেন, এগুলো কুসংস্কার যারা ভাবেন এগুলো কুসংস্কার , তাদের জন্য এটি নয় মন দিয়ে যদি এইভাবে পর পর ২১ দিন করতে পারেন । তাহলে কিন্তু আপনার জীবনে অনেক সমস্যা সমাধান হয়ে যাবে নিমেষের মধ্যে।