Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Gujrat: ৮৯ বয়সেও নিয়মিত শরীরের খিদে, পুলিশের দ্বারস্থ ৮৭ বয়সের বৃদ্ধা স্ত্রী

Avatar

Follow
Advertisements

হেডলাইন পড়ে ভুলেও ভাববেন না ভুয়ো খবর। এমনটাই হয়েছে গুজরাটের এক জায়গায়। স্বামীর বয়স যেখানে ৮৯ ও স্ত্রীর বয়স ৮৭, সেখানেও চলছে চরম যৌনতা। স্বামীর খিদে মেটাতে মেটাতে নাজেহাল ৮৭ বছরের বৃদ্ধা স্ত্রী!

ঠিকই পড়ছেন। ভাবছেন ৮৯ তে যৌনতা মাথা চাড়া দেয়? হয়তো দেয়। না হলে একজন স্ত্রী কখনো কি এনজিও’ র দ্বারস্থ হয়? স্ত্রীর বয়স যেখানে ৮৭, তখন যে যথেষ্ট বৃদ্ধ। বর্তমানে মানুষের গড় আয়ু ৭০ থেকে ৮০। সেখানে এই বৃদ্ধার বয়স গিয়ে পৌঁছেছে ৮৭ তে। এই বয়সে একজন মহিলার নাতি নাতনি হয়ে যাওয়ার কথা, এবং শরীরের বিভিন্ন অংশ শিথিল হয়ে যাওয়ার কথা। সেখানে দিনের পর দিন যৌনতা হল অত্যাচারের সমান। কারণ, এই বয়সে যৌনতা কখনোই স্বাভাবিক নয়, একমাত্র বিকারগ্রস্থ মানুষ বা অসুস্থ মানুষ যৌনতার প্রতি তীব্র ভাবে আকৃষ্ট হতে পারে।

ঠিক সেরকমই এক বিকারগ্রস্থ মানুষের সন্ধান পাওয়া গিয়েছে গুজরাটে। বৃদ্ধ দম্পতির মধ্যে মাঝে মধ্যেই অশান্তি লেগে থাকে, এমনকি পাড়ার লোক জড়ো হয়ে যায় মাঝেমধ্যে। এই বয়সে অশান্তির কারণ হল – নিয়মিত উদ্যাম সঙ্গম বা যৌন সম্পর্ক। স্ত্রী রাজি না হলে চলে চিৎকার চেঁচামচি ও মানসিক অত্যাচার।

প্রতিদিন, এই অত্যাচার সহ্য করতে না পেরে বৃদ্ধ স্ত্রী পুলিশের অভয়ম হেল্পলাইনে (Abhayam Helpline) ফোন করে সাহায্য চান। এবং সেই সূত্রেই খবরটি চারিদিকে ছড়িয়ে যায়, খবরটি রীতিমত ভাইরাল হয়। সূত্রের খবর, ওই অভয়ম সংস্থা বৃদ্ধ পুরুষের সঙ্গে দেখা করে এবং তাকে যোগা করার পরামর্শ দেন, পাশাপাশি তাকে একজন যৌনরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার পরামর্শ দেন।