Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

টেকেনি নিজেদের প্রেম, প্রসেনজিতের ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দেবেন ঋতুপর্ণা?

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের অন্যতম চর্চিত জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বই দশকের দর্শকদের কাছে তাঁরা ছিলেন আইকন স্বরূপ। শুধুমাত্র অনস্ক্রিন নায়ক নায়িকা নয়, বাস্তব জীবনেও তাঁদের রসায়ন হয়ে উঠেছিল দর্শক মহলে চর্চার বিষয়। দীর্ঘদিন ধরে গুঞ্জন শোনা গিয়েছি ল তাঁদের প্রেমের বিষয়ে। যদিও এক সময় তাঁদের পথ আলাদা হয়ে যায়। ভিন্ন ভিন্ন জীবনসঙ্গী বেছে নেন দুজনেই। সময়ের সঙ্গে সঙ্গে অবশ্য মনোমালিন্য দূর করে আবারো পর্দায় জুটি বাঁধেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। আবারও নতুন ছবি আসতে চলেছে তাঁদের। তবে এবারে চর্চায় তাঁরা নয়, রয়েছেন তাঁদের ছেলেমেয়েরা।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এই মুহূর্তে সংবাদ শিরোনামে রয়েছেন প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায় পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা ও সঞ্জয় চক্রবর্তী কন্যা ঋষণা। হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়েছে, তৃষাণজিৎ ওরফে প্রসেনজিতের আদরের মিশুকের সঙ্গে নাকি বিয়ে হতে চলেছে ঋষণার। তবে কি এবার বাস্তব জীবনে আত্মীয় হতে চলেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা? এই গুঞ্জন নিয়ে সম্প্রতি মুখ খুলতে দেখা যায় দুজনকে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
টেকেনি নিজেদের প্রেম, প্রসেনজিতের ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দেবেন ঋতুপর্ণা?

এই মুহূর্তে তাঁদের আসন্ন ছবি ‘অযোগ্য’ নিয়ে প্রচারে ব্যস্ত রয়েছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। সেখানেই বিভিন্ন গুঞ্জন নিয়ে উত্তর দিতে দেখা যায় তাঁদের। তার মধ্যে অন্যতম ছিল এই তৃষাণজিৎ এবং ঋষণার বিয়ের গুঞ্জন। কিন্তু এই প্রশ্নটি পড়া মাত্রই জোরে হেসে ওঠেন প্রসেনজিৎ। হাসি চাপতে পারেননি ঋতুপর্ণাও। তাঁদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট হয়ে গিয়েছে উত্তর।

আসলে তৃষাণজিৎ প্রসেনজিৎ এবং অর্পিতার একমাত্র পুত্র। সদ্য কোডাইকানাল ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্নাতক পাশ করেছেন তিনি। তরুণ তুর্কি তৃষাণজিৎ ইতিমধ্যেই টলিপাড়ায় বেশ নজর কেড়েছেন। এও শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সিনেমাতেও পা রাখতে চলেছেন মিশুক। যদিও এ বিষয়ে প্রসেনজিতের বক্তব্য, তিনি চান পড়াশোনা শেষ করেই ফিল্ম জগতে আসুক ছেলে। অন্যদিকে ঋতুপর্ণার মেয়ে ঋষণা অনেকটাই ছোট। মাত্র ১৩ বছর বয়স তাঁর। সিঙ্গাপুরে পড়াশোনা করছেন ঋষণা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...