Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Jagadhatri: অ্যাকশনের মাঝে অজ্ঞান জগদ্ধাত্রী, আসছে কোনো সুখবর! ফাঁস জমজমাট প্রোমো

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে প্রথম থেকেই নিজের জায়গা পাকা করে রেখেছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকার প্রথম পাঁচেই থেকেছে এই সিরিয়ালটি। মাঝে দীর্ঘদিন বাংলা সেরা হওয়ার পর ইদানিং টিআরপি খানিকটা কমেছে। প্রথম স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী। আর সেই কারণেই ফের দর্শক টানতে গল্পে নতুন মোড় আনতে চলেছেন নির্মাতারা।

সম্প্রতি জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে জগদ্ধাত্রীর নতুন প্রোমো। দর্শকরা জানেন, সিরিয়ালে কিছুদিন আগেই দেখানো হয়েছে, বৈদেহী মুখার্জী ফিরে এসেছেন বাড়িতে। তার মাধ্যমে জ্যাসকে মারার ষড়যন্ত্র করা হয়। কিন্তু হোলি পার্টিতে জ্যাস আর স্বয়ম্ভূর কৃতিত্বে বড় অঘটন এড়ানো যায়। তারপরেই জ্যাস ওরফে জগদ্ধাত্রীর কাছে আসে নতুন কেস আর অন্যদিকে তার ননদ গরিমার বিয়েও ঠিক হয়।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Jagadhatri: অ্যাকশনের মাঝে অজ্ঞান জগদ্ধাত্রী, আসছে কোনো সুখবর! ফাঁস জমজমাট প্রোমো

এবার নতুন প্রোমোতে দেখা গিয়েছে, গরিমার বিয়েতে সেজে উঠেছে মুখার্জী বাড়ি। আর তখনই এক মহিলা ঢুকে পড়ে সেখানে। জগদ্ধাত্রীর দিকে বন্দুক তাক করতেই গরিমা তাকে সরিয়ে নিজে দাঁড়িয়ে পড়ে সামনে। গরিমার পিঠে লাগে গুলি। এদিকে ওই মহিলাকে ধরতে গিয়েই হঠাৎ মাথা ঘুরে ওঠে জগদ্ধাত্রীর। স্বয়ম্ভূ এসে ধরে ফেলে স্ত্রীকে। এই প্রোমো দেখেই গুঞ্জন উঠেছে দর্শকদের মাঝে। অনেকেই প্রশ্ন তুলেছেন, জগদ্ধাত্রীকে কি অন্তঃসত্ত্বা দেখানো হবে এবার? কেউ লিখেছেন, বাংলা সিরিয়ালে নায়িকা অজ্ঞান হয়ে যাওয়া মানেই সুখবর আসতে চলেছে। আবার কেউ লিখেছেন, পর্ণা, তিতির এর পর এবার জগদ্ধাত্রী প্রেগন্যান্ট।

জগদ্ধাত্রী নিয়ে প্রথম দিন থেকেই একটা উন্মাদনা কাজ করেছে দর্শকদের মধ্যে। বাড়ির নিরীহ মেয়েটা, যে সাত চড়ে রা কাড়ে না, সেই বাড়ির বাইরে সবার অগোচরে হয়ে যায় স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। ভিন্ন ধরণের গল্পটি দর্শকদের নজর কেড়ে নিতে বেশি সময় লাগেনি। অচিরেই বাংলা সেরার সিংহাসন দখল করে নিয়েছিল জগদ্ধাত্রী। দীর্ঘদিন একচেটিয়া ভাবে দর্শক মহলে রাজত্ব করেছে এই ধারাবাহিক।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...