Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

চল্লিশ ছুঁয়েও অটুট যৌবন, ব্যাকলেস ব্লাউজে আবেদনময়ী জয়া, মন গলল অনুরাগীদের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সময়ের সঙ্গে সঙ্গে বয়স বাড়ে সবকিছুরই। হতে থাকে পরিবর্তন। যৌবন চিরস্থায়ী নয়, এ তো সকলেরই জানা। কিন্তু অভিনেত্রী জয়া আহসানের (Jaya Ahsan) ক্ষেত্রে বিষয়টা অন্য রকম। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী হলেও বর্তমানে টলিউডে তাঁর দাপট স্পষ্ট। ওপার বাংলার পাশাপাশি অবশ্য এখন এপার বাংলাতেও একই রকম জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শুধু টলিউডে নয়, জয়ার নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশেই। টলিউডের নামীদামী পরিচালকদের অন্যতম প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন জয়া। এপার বাংলাতে পা রেখেই কার্যত কেরিয়ারের গ্রাফ চড়চড়িয়ে বেড়েছে তাঁর।

উইকিপিডিয়া বলছে, তাঁর বয়স চল্লিশের দোড়গোড়ায়। কিন্তু জয়াকে দেখলে সেকথা জোর গলায় বলবে এমন সাধ্য হয়তো কারোরই নেই। এখনো ফিগারের বাঁধন অটুট রেখেছেন তিনি। নিজেকে প্রতি মুহূর্তে নতুন ভাবে মেলে ধরেন জয়া। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তাঁর ফটোশুটের সমস্ত ছবি। বর্তমানের তরুণী অভিনেত্রীদের বলে বলে গোল দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। সেই সঙ্গে একই ভাবে তিনি শান দিয়ে চলেছেন নিজের অভিনয় দক্ষতায়।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
চল্লিশ ছুঁয়েও অটুট যৌবন, ব্যাকলেস ব্লাউজে আবেদনময়ী জয়া, মন গলল অনুরাগীদের

ইনস্টাগ্রামে ৩০ লক্ষ ফলোয়ার রয়েছে জয়ার। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ফটোশুটের ছবি, রিল ভিডিও থেকে শুরু করে নিজের সিনেমার টুকটাক আপডেটও তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি জয়ার কিছু ছবিতে নজর আটকেছে নেটনাগরিকদের। শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক, সবেতেই অনুরাগীদের মাথা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। সম্প্রতি আবারো শাড়িতে লেন্সবন্দি হয়েছেন জয়া।

সাদা, নীল, গোলাপি রঙা শাড়ির সঙ্গে ব্যাকলেস হল্টার নেক ব্লাউজ পরেছেন অভিনেত্রী। বড় কুন্দনের কানের দুল, হাতে বড়সড় আংটি আর খোলা চুল, ছিমছাম সাজেই নেট পাড়ায় আগুন ধরানোর জোগাড় করেছেন জয়া। কমেন্টে একজন লিখেছেন, ‘তোমাকে জোছনার মতো লাগছে জয়া, ভালোবাসা রইল’। আরেকজন লিখেছেন, ‘আপনার ড্রেসিং সেন্স আমার দারুণ লাগে, বোল্ড এবং বিউটিফুল’। কয়েক ঘন্টাতেই ২০ হাজার ছুঁতে চলেছে এই পোস্টে লাইকের সংখ্যা। প্রসঙ্গত, সম্প্রতি ‘অর্ধাঙ্গিনী’ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন জয়া। এছাড়াও তাঁর অভিনীত ‘ভূতপরী’ ছবিটিও বেশ সাফল্য পেয়েছে।

 
View this post on Instagram
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...