Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সরু ফিতের ব্লাউজের সঙ্গে গোলাপি শাড়ি, এমন পোজ দিয়ে নজর কেড়েছেন কাজল

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

নব্বইয়ের দশক জুড়ে নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন কাজল (Kajol)। মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), করিশ্মা কাপুর (Karishma Kapoor)-দের ছাপিয়ে গিয়েছিলেন শ‍্যামবর্ণা নায়িকা। ‘টমবয়’ শব্দটির জন্ম কাজলের হাত ধরেই। কবেই পেরিয়েছে নব্বইয়ের দশক। কাজলও বর্তমানে টিনএজার মেয়ের মা। কিন্তু তাঁর ম্যাজিক এত বছর পরেও অব্যাহত। সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে দেখা মিলল কাজলের।

অনুষ্ঠানের সন্ধ্যায় সম্মানিত হওয়ার পর বাউন্সার পরিবৃত হয়ে গাড়ির দিকে এগিয়ে গেলেন কাজল। পরনে ছিল উজ্জ্বল লালচে গোলাপি রঙের শাড়ি। শাড়ির পাড় জুড়ে ছিল সোনালি জরি ও সিকুইনের কারুকার্য। শাড়ি জুড়েও ছিল জরির ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে কাজল টিম আপ করেছিলেন একই রঙের সিকুইনড ব্রালেট। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। ব্রালেটের হেমলাইন ডিপ হলেও শাড়ির আঁচলে আবৃত ছিল কাজলের ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছিলেন কাজল। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার ছিল তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে ছিল গোলাপি হাইলাইটারের টাচ। খোলা চুলে ছিল হালকা কার্ল। অল্প চুল ক্লিপের সাহায্যে আটকে রেখেছিলেন কাজল।

শাড়িটি গর্জাস হওয়ার কারণে বেশি অলঙ্কার পরেননি তিনি। কানে ছিল সোনালি রঙের ছোট ঝুমকো। ডান হাতে ছিল সোনালি বালা। পায়ে স্কিন রঙের ওয়েজেস পরেছিলেন কাজল। সন্তর্পণে শাড়ির কুঁচি ধরে হাঁটতে দেখা গেল তাঁকে। একসময় সকলকে বিদায় জানিয়ে গাড়িতে উঠে পড়লেন তিনি।

শেষবার কাজলকে দেখা গিয়েছে ‘লাস্ট স্টোরিজ টু’-তে। এই ওয়েব সিরিজে সাধারণ গৃহিণীর ভূমিকায় নজর কেড়েছেন কাজল।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)