Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Kangana Ranaut: ক্ষতিপূরণ নিতে আপত্তি কঙ্গনার!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

সপ্তাহান্ত মানেই কাজ থেকে অল্প একটু ছুটি। সেলিব্রিটিরাও উইকেন্ডে পার্টিতে ব্যস্ত হয়ে পড়েন। অনেকেই ফিল্ম দেখতে পছন্দ করেন। তাঁদের মধ্যে অন্যতম কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। শনিবার বিকালে তাঁর দেখা মিলল মুম্বইয়ের জুহুর একটি প্রেক্ষাগৃহে। প্রেক্ষাগৃহে থেকে ফিল্ম দেখে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন কঙ্গনা। তাঁকে ঘিরে ছিল ওয়াই প্লাস নিরাপত্তা। এদিন কঙ্গনা ছিলেন সম্পূর্ণ ছুটির মুডে। শুটিংয়ের কারণে সারাক্ষণ মেকআপ করতে হয়। ফলে এদিন কঙ্গনাকে দেখা গেল মেকআপ ছাড়াই।

পরনে ছিল সাদা রঙের প্রিন্টেড লং ম্যাক্সি ড্রেস। নুডল স্লিভ ড্রেসের নিচের অংশ ছিল ফ্লেয়ারড। কোঁকড়া চুল খোলা রেখেছিলেন কঙ্গনা। অনেকদিন পর তাঁর সাথে কঙ্গনার ডেবিউ ফিল্ম ‘গ্যাংস্টার’-এর লুকের মিল পাওয়া গেল। পায়ে ছিল ফ্ল্যাট স্যান্ডাল। চোখে ছিল চশমা। হাসিমুখে পাপারাৎজিদের সাথে সৌজন্য বিনিময় করে কঙ্গনা এগিয়ে গেলেন গাড়ির দিকে। কঙ্গনার আগামী ফিল্ম ‘এমার্জেন্সি’-তে তাঁকে দেখা যাবে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র চরিত্রে। ইতিমধ্যেই সেই লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘এমার্জেন্সি’-র শুটিং শেষ করতে নিজের যাবতীয় সম্পত্তি বন্ধক রেখেছেন কঙ্গনা।

2020 সালের সেপ্টেম্বর মাসে রাজনৈতিক হস্তক্ষেপে বান্দ্রার পালি হিল অঞ্চলে কঙ্গনার প্রযোজনা সংস্থার অফিস আংশিক ভেঙে দিয়েছিল বৃহন্মুম্বই নগরপালিকা। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল বেআইনি নির্মাণের। প্রথমে কঙ্গনা এই অযথা ক্ষতির জন্য ক্ষতিপূরণ দাবি করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde)-র সাথে দেখা করলেও পরবর্তীকালে তিনি জানিয়েছেন, কোনো ক্ষতিপূরণ তাঁর চাই না। কারণ জনসাধারণের দেওয়া ট‍্যাক্সের অর্থ কেন্দ্রীয় সরকার অপব্যবহার করছেন।

কঙ্গনার শেষ ফিল্ম ‘ধাকড়’ বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছিল। কঙ্গনা জানিয়েছেন, আন্তর্জাতিক মানের এই ফিল্ম ভারতীয় দর্শকদের গ্রহণ করতে অসুবিধা হওয়ার কারণেই এই ফিল্ম অসফল হয়েছে।

 
View this post on Instagram
 

A post shared by Voompla (@voompla)