Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ছয় বছর বয়সেই মেজাজ চরমে, ছেলে তৈমুরকে সমঝে চলেন মা করিনাও

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউড ইন্ডাস্ট্রিতে নতুন সদস্য এসেই চলেছে। যেকোনো তারকারা বিয়ে করলেই তাঁদের সন্তান পান স্টারকিডের তকমা। জন্মের পরপরই তাঁদের খ্যাতি ছাপিয়ে যায় বাবা মাকেও। আর বলিউডি তারকা সন্তানদের কথা উঠলে তৈমুর আলি খান (Taimur Ali Khan) আর জাহাঙ্গীর আলি খানের নাম থাকবে না তা হতেই পারে না। করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খানের দুই আদুরে সন্তান হলেন তৈমুর এবং জেহ। শুধু তারকা জুটিরই নয়, আমজনতারও বড্ড প্রিয় এই দুই খুদে।

তৈমুরের জন্মের পর থেকেই সে নেটিজেনদের চোখের মণি। কার্যত নেট নাগরিকদের চোখের সামনেই বড় হয়ে উঠেছে তৈমুর। এক সময় পাপারাৎজির সবথেকে প্রিয় ছিল তৈমুর। আর ক্যামেরা দেখে তার হাত নাড়ানো, আদুরে হাসি উপভোগ করতেন নেটপাড়ার বাসিন্দারাও। কিন্তু বড় হওয়ার সঙ্গে সঙ্গে মেজাজ বদলেছে ‘ছোটে নবাব’এর। এখন পাপারাৎজিকে মোটেই সহ্য করতে পারে না তৈমুর। এমনকি ক্যামেরার সামনে তার কাণ্ডকারখানার জন্য ‘অভদ্র’ বাচ্চার তকমাও পেয়েছে তৈমুর।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
ছয় বছর বয়সেই মেজাজ চরমে, ছেলে তৈমুরকে সমঝে চলেন মা করিনাও

অন্যদিকে জাহাঙ্গীর ওরফে জেহও হয়ে উঠেছে বেশ ‘মুডি’। ক্যামেরার সামনে মাঝে মাঝেই নানান মুখভঙ্গি করে সে উঠে আসে চর্চায়। নেটিজেনদের অনেকের মতেই, তৈমুর সইফের মতো হলেও, জেহ হয়েছে একেবারে মা করিনার মতো। এবার সম্প্রতি অনুরাগীদের সঙ্গে এক ছোট্ট প্রশ্নোত্তর পর্বে নিজের দুই ছেলেকে নিয়ে মুখ খুলতে দেখা যায় করিনা।

এক ভক্তের প্রশ্নের উত্তরে করিনা জানান, ছোটবেলায় তাঁর প্রিয় কার্টুন ছিল টম অ্যান্ড জেরি। এই দুই চরিত্রকে নিজের দুই সন্তানের সঙ্গেও তুলনা করেন অভিনেত্রী। আরেক ব্যক্তি জিজ্ঞাসা করেন, করিনা কি তাঁর দুই ছেলেকে সাজিয়ে দেন? উত্তরে নবাব পত্নী বলেন, তাঁর ইচ্ছা করে বটে দুই সন্তানকে সাজিয়ে গুছিয়ে রাখার। কিন্তু তৈমুর তা করতে দিলে তো! করিনা জানান, তৈমুর নাকি কিছুতেই তাঁকে এ বিষয়ে নাক গলাতে দেয় না। সবে মাত্র ছয় বছর বয়স তৈমুরের। এখন থেকেই তার হাবভাব দেখে স্তম্ভিত নেটপাড়া। অনেক সময়ই বাবা মায়ের উপরেও চোট পাট করতে দেখা গিয়েছে তাকে। অনেকে প্রশ্ন তুলেছেন করিনার অভিভাবকত্ব নিয়েও। ছেলেকে সঠিক ভাবে মানুষ করতে পারেননি, এমন অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...