Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বিয়ের পোশাক থেকে মেনু সবটাই ঠিক, কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে শীলমোহর কবে দিচ্ছেন আদৃত!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টেলি পাড়ায় আবারো বিয়ের তোড়জোড়। ছাদনাতলায় যাচ্ছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয়ের সূত্রেই আলাপ দুজনের। তারপর কাছাকাছি আসা। দু বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইন্ডাস্ট্রির এই চর্চিত জুটি। আগামী মে মাসেই সেই বিশেষ দিন। এতদিন এড়িয়ে গেলেও শেষমেষ বিয়ের খবরে শিলমোহর দিয়ে প্রস্তুতি নিয়ে মুখ খুলেছেন কৌশাম্বী।

আগামী ৯ মে বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত কৌশাম্বী। বছরের শুরু থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন ছড়ালেও সম্প্রতি তা তীব্র হয়। আর কৌশাম্বীও এতদিন ভুয়ো খবর বলে উড়িয়ে দিলেও এবার স্বীকৃতি দিয়েছেন বিয়ের খবরে। এই মুহূর্তে ‘ফুলকি’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। বিয়ের জন্য পনেরো দিনের ছুটি পেয়েছেন। বিয়েতে লাল বেনারসীতে সাজবেন বলে জানিয়েছেন কৌশাম্বী। বিয়ের মেনুও ঠিকঠাক। বাঙালি এবং অবাঙালি খাবার মিলিয়ে মিশিয়ে রাখা হয়েছে মেনুতে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
বিয়ের পোশাক থেকে মেনু সবটাই ঠিক, কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে শীলমোহর কবে দিচ্ছেন আদৃত!

আদৃত মাছ একেবারেই পছন্দ করেন না, ওদিকে কৌশাম্বীর আবার মাছ প্রিয়। অভিনেত্রী জানান, ফিশ ফ্রাই আর বিরিয়ানি থাকছেই মেনুতে। বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেলেও অদ্ভূত ভাবে এখনও প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি ‘আদৃশাম্বী’ জুটি। এদিকে অভিনেতার বিয়ের খবরে ভেঙে পড়েছে তাঁর মহিলা ভক্তদের একাংশ। এমনকি এক অনুরাগীর তরফে এসেছে আত্মহত্যার হুমকিও। তবে বিয়ে বা সম্পর্ক কোনো কিছু নিয়েই এখনো মুখ খোলেননি আদৃত।

প্রসঙ্গত, ‘মিঠাই’ সিরিয়ালে ভাই আর দিদির চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত কৌশাম্বী। কিন্তু কাজের ফাঁকেই মন দেওয়া নেওয়া হয়ে বর্তমানে টেলি পাড়ার অন্যতম চর্চিত জুটি হয়ে উঠেছেন তাঁরা। না, এখনো সম্পর্কটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা তাঁরা করেন ঠিকই। তবে লুকানোও নেই কিছুই। আকারে ইঙ্গিতে তাঁরাই স্পষ্ট করে দিয়েছেন সবটা। সোশ্যাল মিডিয়ায় খোলাখুলিই পরস্পরের সঙ্গে ছবি শেয়ার করছেন আদৃত কৌশাম্বী। সে একে অপরের জন্মদিনেই হোক, নববর্ষের শুভেচ্ছা জানাতেই হোক কিংবা পরস্পরের কোনো বিশেষ সাফল্যে শুভেচ্ছা জানানোর জন্যই হোক, ছবি শেয়ার করতে এখন আর ইতস্তত করেন না তাঁরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...