Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে’, রচনাকে একহাত নিলেন ‘বং গাই’ কিরণ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এক সময় তিনি ছিলেন সকলের হার্টথ্রব। অভিনয় জগতে থাকাকালীন বহু পুরুষ ভক্তের রাতের ঘুম উড়িয়েছেন। আর যখন অভিনয় ছেড়ে সঞ্চালনায় পা রাখলেন তখন তিনি হয়ে উঠলেন সকলের প্রিয় ‘দিদি নাম্বার ওয়ান’। হ্যাঁ, বলা হচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) কথা। এই একটি শোয়ের দৌলতে সারা বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি। পেয়েছিলেন সার্বজনীন খ্যাতি। কিন্তু রাজনীতির ময়দানে নেমেই নাগাড়ে ট্রোলের শিকার হয়ে চলেছেন রচনা।

তাঁর বিভিন্ন মন্তব্য নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মিম, ট্রোল শুরু হয়ে গিয়েছে। এবার তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না ‘বং গাই’ কিরণ দত্তও। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শানিয়ে তিনি লিখেছেন, ‘এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি’। আবহাওয়া দফতরের তরফে প্রতিদিনই তাপপ্রবাহের সতর্কতা দেওয়া হচ্ছে। তবুও ভোটের জন্য প্রচণ্ড গরম উপেক্ষা করেই প্রচার চালাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। বাদ নেই রচনাও।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে', রচনাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ

দিদি নাম্বার ওয়ানের শীততাপ নিয়ন্ত্রিত সেট ছেড়ে জ্বালাপোড়া গরমে তাঁকে বেরোতে হয়েছে প্রচারে। এদিকে প্রচারে বেরিয়ে তিনি এমন সব মন্তব্য করে বসছেন যে খিল্লি হচ্ছে তাঁকে নিয়েই। সেই কারণেই কিরণের এই কটাক্ষ পোস্ট। এই পোস্টের কমেন্ট বক্সে নানা জনে নানান মন্তব্য করেছে। একজন লিখেছেন, ‘আর দিদি নাম্বার ওয়ানে ডাকবে না কিন্তু’। উত্তরে কিরণ লিখেছেন, ‘ডাকলেও যাব না’। অনেকে কিরণেরই পক্ষ নিয়েছেন, আবার কেউ কেউ তাঁর বিরুদ্ধে ‘রাজনৈতিক পোস্ট’ করার অভিযোগ তুলেছেন। অনেকেরই কটাক্ষ, মন্তব্যের জবাব দিয়েছেন কিরণ।

'একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে', রচনাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ

এই পোস্টে মন্তব্য করেছেন আরেক জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাও। তিনিও মজা করে লিখেছেন, ‘পর্যাপ্ত দই খেলেই হবে’। উল্লেখ্য, প্রচারে নেমেই রচনার ‘ধোঁয়া’ আর ‘গরুর দুধের দই’ মন্তব্যগুলি নিয়ে ব্যাপক ট্রোল হয়েছিল। এমনকি তিনি নিজেও বলেছেন, তিনি যা বলেন তা নিয়েই ট্রোল হয়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...