Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Kolkata Metro Recruitment: নতুন করে কর্মী নিয়োগ শুরু হল কলকাতা মেট্রোয়, লিখিত পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যারা কলকাতা মেট্রোয় চাকরি (Kolkata Metro Recruitment) করতে চান তাদের জন্য রয়েছে এক দারুণ সুযোগ যা মিস করা একেবারেই উচিত হবে না। কলকাতা মেট্রো রেলে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যারা কলকাতা মেট্রোতে চাকরি করতে উৎসুক, যারা শিক্ষিত হয়েও কর্মহীন অবস্থায় রয়েছেন তাদের জন্য এটি একটি বড় সুযোগ হতে চলেছে। এ বিষয়ে সমস্ত তথ্য জেনে নিন এই প্রতিবেদনেই।

পদের নাম

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

কলকাতা মেট্রোতে নতুন করে জেনারেল ম্যানেজার পদে শুরু হয়েছে কর্মী নিয়োগ।

Kolkata Metro Recruitment: নতুন করে কর্মী নিয়োগ শুরু হল কলকাতা মেট্রোয়, লিখিত পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ

শিক্ষাগত যোগ্যতা

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তিতে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার উল্লেখ করা হয়েছে। যেকোনো একটি শিক্ষাগত যোগ্যতার শর্ত পূরণ করতে পারলেই আবেদন করতে পারবেন ইচ্ছুক চাকরিপ্রার্থীরা।

বয়স সীমা

এই পদে আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে চাকরিপ্রার্থীদের বয়সের বিষয়ে উল্লেখ করা রয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদের জন্য আবেদন করতে হলে ইচ্ছুক প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। ০১/০৪/২০২৪ তারিখের হিসেবে হতে হবে বয়স।

নিয়োগ প্রক্রিয়া

কোনো লিখিত পরীক্ষা হবে না এক্ষেত্রে। শুধুমাত্র ইচ্ছুক চাকরিপ্রার্থীদের যোগ্যতার উপরে ভিত্তি করে এবং ডেপুটেশনের মাধ্যমে নিয়োগ করা হবে যোগ্য চাকরিপ্রার্থীদের।

বেতন সীমা

কলকাতা মেট্রোয় নির্বাচিত চাকরিপ্রার্থীদের প্রতি মাসে একটি মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে নির্বাচিত চাকরিপ্রার্থীদের বেতনের বিষয়ে বিশদে উল্লেখ করা হয়েছে।

আবেদন পদ্ধতি

অনলাইন নয়, অফলাইনের মাধ্যমে এই পদের জন্য আবেদন করতে পারবেন ইচ্ছুক চাকরিপ্রার্থীরা। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট সময়ের আগে সঠিক ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্রটি। ০৪/০৮/২০২৪ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...