Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

লীনা গাঙ্গুলীর হাত ধরে আবারো ছোট পর্দায় ফিরছেন ‘বউ কথা কও’-এর মৌরি

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

মানালি টেলি পর্দার জনপ্রিয় মুখ। মানালি প্রথম পরিচিতি পান ‘বউ কথা কও’-মেগা ধারাবাহিক থেকে । এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। এছাড়া ‘ভুলে যেও না প্লিজ’, ‘নকশি কাঁথা’-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন মানালি। পাশাপাশি, রাজ চক্রবর্তীর প্রোডাকশন ‘নিমকি ফুলকি’,তে অসাধারণ অভিনয় করেছেন। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ওভ নন্দিতা রায় পরিচালিত ‘প্রাক্তন’, ‘গোত্র’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। শেষবার গত বছর ‘নকশি গাঁথা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রী ধারাবাহিক থেকে একটু ছোট বিরতি নিয়েছেন।

অবশ্য এই বিরতির নেপথ্যে আছে অন্য রহস্য। গতবছর নিজের দীর্ঘদিনের প্রেমিক অভিমন্যুকে বিয়ে করেন। দুবছরের প্রেমের পর অবশেষে গত বছর স্বাধীনতা দিবসের দিন রেজিস্ট্রি ম্যারেজ সাড়েন অভিনেত্রী মানালি এবং স্ক্রিপ রাইটার অভিমন্যু। রেজিস্ট্রির ঠিক দেড় মাসের মাথায় সামাজিক ভাবে গাঁটছাড়া বাঁধেন এই লাভ বার্ডস। একেবারে ঘরোয়া পরিবেশে মালাবদল সেড়েছিলেন এই জনপ্রিয় জুটি। এই দিনই প্রথম প্রেমিক অভিমন্যু বান্ধবীর মাথায় সিঁদুর দান করেছিলেন। নিজেদের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন সকলের প্রিয় শবনম। বিয়ের পর মন দিয়ে সংসার করছিলেন। এবার ফের কাজে ফিরছেন।

ফের পর্দাত ফিরছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালির কেমিস্ট্রি। লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনায় এবং চিত্রনাট্যে ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন মানালি। এখনো ধারাবাহিকের নাম না জানা গেলেও মুখ্য চরিত্রে মানালি থাকবেন তা ঘোষণা করে দিয়েছেন প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়। করোনার বাড়বাড়ন্তের জন্য এখনো ধারাবাহিকের কোনো কাজ সেভাবে শুরু করতে পারেননি। এমনকি ধারাবাহিকের কাস্ট ও পিছিয়ে গিয়েছে। তবে এই ধারাবাহিকে শঙ্কর চক্রবর্তী থাকছেন একথা নিজেই বললেন প্রযোজক দেবী।

তবে শুধুমাত্র ছোট পর্দা না বড় পর্দার কাজ শুরু করেছেল লীনা দেবী। অনেক দিন পর লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় বড় পর্দায় আসতে চলেছে দেব-শ্রাবন্তী জুটি। সিনেমার নামও স্থির করা হয়ে গিয়েছে। নাম ‘খেলাঘর’। লীনা আর মানালির কেমিস্ট্রি আমরা দেখেছিলাম ‘নকশিকাঁথা’ ধারাবাহিকে। ফের আরো একবার প্রযোজক লীনা দেবীর সাথে কাজ করতে পেরে অভিনেত্রী বেশ খুশি।

Avatar
HoopHaap Digital Media

...