Advertisements

হাঁটুর বয়সী যুবকের কাছে সুখ পেলেন বিধবা শাশুড়ি, গোপন সম্পর্কের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

 

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে। এই প্লাটফর্মগুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তারপরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন, অসাধারণ সিনেমাগুলি।

সম্প্রতি উল্লু হাজির হাজির হলো আবারও এক অসাধারণ ভিডিও নিয়ে যা দেখে সবাই পাগল হয়েছে।প্রায় এক বছর আগে ভিডিওটি রিলিজ হয়েছে এখনো পর্যন্ত 16 লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মেয়ের শ্বশুর বাড়িতে আসেন বিধবা বা আর সেখানেই অল্প বয়সের ছেলের প্রেমে পড়ে যান। তারপরেই মা ও মেয়ের মধ্যে শুরু হয়ে যায় দ্বন্দ্ব। ‘মা দেভরানী বেটি জেঠানি’ দর্শকদের জন্য নিয়ে এলো আরো মাখো মাখো দৃশ্য। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠল সবার। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow