Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Madhuri Dixit: ক্যানসার আক্রান্তদের জন্য বিশেষ পদক্ষেপ পুত্র রেয়ানের, গর্বে বুক ফুলে উঠল মাধুরীর

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বলিউডের ধকধক গার্ল মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) দুই পুত্র।বড় ছেলে অরিন আপাতত দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন, ছোট ছেলে নিজের কাছেই রয়েছে মাধুরীর। এদিন অভিনেত্রী তার ছোট ছেলের জন্য সোশ্যাল মিডিয়ায় গর্ব প্রকাশ করলেন। রেয়ানের (Ryan) প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী। কিন্তু, কেন?

অভিনেত্রীর কথায় বছর দুই আগে রেয়ান একবার ক্যান্সার আক্রান্ত রোগীদের সঙ্গে দেখা করেন। কেমোথেরাপি চলাতে তাদের প্রায় সকলের মাথা থেকে চুল উঠেই গিয়েছিল। সেই সময় থেকে রেয়ান চুল বড় করার সিদ্ধান্ত নেন। দুবছরে প্রায় অনেকটা চুল বাড়িয়ে নেন তিনি।

এবারে সেই চুল কাটার পালা। রেয়ান চেয়েছিলেন তার চুল তিনি দান করবেন ক্যান্সার আক্রান্ত রোগীদের। কারণ চুল সৌন্দর্যের মাপকাঠি। পুরুষ হোক বা নারী, চুল না থাকলে তার সৌন্দর্য চিরতরে হারিয়ে যায়। তাই তাদের কথা ভেবেই চুল বড় করা এবং সেই চুল কেটে দান করা।

এদিন মাধুরী দীক্ষিত ছোট ছেলের চুল দানের গোটা প্রক্রিয়ার ভিডিয়ো করে ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেন। এরসঙ্গে, তিনি ছেলেকে ‘হিরো’ তকমা দিয়েছেন। এবং, লেখেন, ‘সব হিরোরা টুপি পরে না। কিন্তু আমার হিরো পরে রয়েছে। আজ জাতীয় ক্যানসার দিবস। আর আজকের দিনে আমি সবার সঙ্গে একটা বিশেষ কথা ভাগ করে নিতে চাই। বছর ২ আগে আমার ছেলে রেয়ানের ক্যানসার আক্রান্তদের দেখে খুব কষ্ট হয়েছিল। কেমোর ফলে প্রায় সব ক্যানসার আক্রান্তদেরই চুল ক্ষতিগ্রস্থ হয়। এরপর আমার ছেলে সিদ্ধান্ত নেয় ওইসব ক্যানসার রোগীদের জন্য নিজের চুল বাড়ানোর। বাবা-মা হিসেবে রেয়ানের এই সিদ্ধান্তে আমরা খুব গর্বিত হয়েছিলাম’। অভিনেত্রীর ছেলের এমন কাজে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতা, অভিনেত্রীর অনুরাগীরা সহ কিছু সেলিব্রিটি।

Avatar
HoopHaap Digital Media

...