Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সদ্য বিবাহিতা বৌমার সঙ্গে ঘনিষ্ঠ মামাশ্বশুর, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

বর্তমান যুগে ব্যস্ততায় নিজেদের ডুবিয়ে রাখতে ভালোবাসে মানুষজন। আর এই ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। আর সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন তারা। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেকগুণ।

আর সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে। সাহসী সব দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজ এখন গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। বলা বাহুল্য, বর্তমানে এসব সিরিজের জনপ্রিয়তা বড়সড় বাজেটের বলিউডের সিনেমার থেকে কোনো অংশে কম নয়। আর যেখানে এইসব ওয়েবসিরিজ মুক্তি পায়, সেইসমস্ত প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ হল অন্যতম।

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘মালাই’ ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগটি সম্প্রতি বেশ নজর কাড়ছে। এই সিরিজের প্রথম ভাগে দেখানো হয়েছে যে বিয়ের পর নববধূকে বাড়িতে রেখে স্বামী শহরে চলে যায় কাজের সন্ধানে। এমন অবস্থায় শারীরিক চাহিদায় দেওরের সঙ্গে বৌদির ঘনিষ্ঠতা বাড়ে। আর দ্বিতীয় ভাগ আরো রোমাঞ্চকর হয়, যখন তাদের মামা বাড়িতে আসে এবং বৌমার উপর কুনজর দেওয়া শুরু করে। ঘুমন্ত অবস্থায় বৌমার রুমে উঁকি দেন তিনি এবং তার শরীরকে পাওয়ার নেশায় পাগল হয়ে ওঠেন। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে একাধিক বেডসিন রয়েছে, যা কম বয়সী দর্শকদের আকৃষ্ট করতে সক্ষম। অন্যদিকে গল্পের মোড়কেও রয়েছে একটি সুন্দর ভাবনা। এই ওয়েবসিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং। এছাড়াও এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন শাহিল ত্যাগী, সায়না খত্রী, লাকি সাইনি, সঞ্জয় ভরদ্বাজ প্রমুখরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...