Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সুগভীর নেক লাইনে স্পষ্ট গোপনাঙ্গের সবটাই, মাঝ বয়সে সাহসিকতার সীমা ছাড়ালেন মালাইকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মালাইকা অরোরা (Malaika Arora)। এক সময় সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন তিনি। যদিও সেসব অনেক কাল আগের কথা। আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মাল্লা। তাঁদের অসমবয়সী সম্পর্ক দীর্ঘদিন ধরে ছিল বলিউডের চর্চার বিষয়।

ফিটনেস সচেতনতার জন্য বেশ নাম রয়েছে মালাইকার। ৫০ ছুঁয়েও তাঁর বয়স যেন আটকে রয়েছে ৩০-এই। আর এর জন্য কৃতিত্ব দিতে হয় শরীরচর্চা, যোগাভ্যাসকেই। নিয়ম করে নিজের শরীরের যত্ন নেন মালাইকা। অধিকাংশ সময়ই জিমে যাওয়ার সময় বা জিম থেকে বেরোনোর সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর ওয়ার্ক আউটের ভিডিও ভাইরাল হয় মাঝে মধ্যেই। যে পোশাকই তিনি পরুন না কেন, তাঁর তন্বী ফিগারে মানিয়ে যায় সবকিছুই।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
সুগভীর নেক লাইনে স্পষ্ট গোপনাঙ্গের সবটাই, মাঝ বয়সে সাহসিকতার সীমা ছাড়ালেন মালাইকা

সম্প্রতি ইনস্টাগ্রামে মালাইকার কিছু ছবি ভাইরাল হয়েছে। একটি ঢিলেঢালা সাদা ম্যাক্সি ড্রেসে ধরা দিয়েছেন তিনি। অতিরিক্ত বিপজ্জনক ডিপ নেকে স্পষ্ট হয়ে উঠেছে গোপনাঙ্গের অনেকটাই। ছিমছাম গয়না, ঠোঁটে লাল লিপস্টিক, চোখে সানগ্লাস পরে পোজ দিয়েছেন তিনি। মালাইকার এই ছবিগুলি যেন হৃদস্পন্দনের গতি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে অনুরাগীদের।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে ১৮ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে মালাইকার। সেখানে প্রায়ই ফিটনেস, যোগাসনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজের ফিটনেস মন্ত্র। বর্তমানে যতই নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্ডেজরা নিজেদের অঙ্গ ভঙ্গিমা দিয়ে দর্শকদের চোখ কপালে তুলুন, বলিউডের মুন্নিকে এত সহজে ভুলিয়ে দেওয়া সম্ভবই নয়। এখন আর কোনো আইটেম গানে দেখা মেলে না মালাইকার, তবে তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। ঠিকই লাইমলাইটটা নিজের দিকে কেড়ে নেন মালাইকা।বর্তমানে রিয়েলিটি শোতে বিচারকের আসনেই বেশি দেখা মেলে তাঁর। যদিও অনেকের মতেই, এখনো তিনি মঞ্চে উঠলে তাবড় নৃত্যশিল্পীদের ঘাম ছুটে যাবে।

 
View this post on Instagram
 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...