Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Malaika Arora: মার্জার সরণিতে ঝড় তুললেন মালাইকা, নজর কাড়লো অভিনেত্রীর এই জিনিসটি

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

‘নাউ ইট’স মালাইকা টাইম’। অন্তত মালাইকা অরোরা (Malaika Arora)-কে দেখে তাই মনে হয়েছে। বর্তমানে মালাইকাকে ফিল্মে অভিনয় করতে দেখা না গেলেও লাগাতার ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফটোশুটের কারণে খবরের শিরোনাম দখল করছেন তিনি। কিন্তু সবচেয়ে বড় চমক অপেক্ষা করছিল ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ।

চলতি বছরের ‘ল্যাকমে ফ্যাশন উইক’ ছিল বরাবরের মতোই তারকাখচিত। মালাইকা তাতে যোগ করলেন উষ্ণতা। শোস্টপার ছিলেন তিনি। সত্যিই মুহূর্ত থেমে গিয়েছিল মঞ্চে যখন শোস্টপার ড্রেসে র‌্যাম্পে হাঁটলেন মালাইকা। তাঁর পরনে ছিল অর্গ্যাঞ্জা ও সিল্ক দিয়ে তৈরি ড্রেস। পোশাকের বটম ছিল একটি হাই ওয়েস্টেড ম্যাক্সি স্কার্ট যাতে ছিল অ্যানিম্যাল প্রিন্ট ও ফ্লোরাল মোটিফের মিশেল। টপটি ছিল একটি হল্টারনেক ব্রালেট। ব্রালেট ও স্কার্টের বেস কালার ছিল নীল। ব্রালেটের প্লাঞ্জিং নেকলাইনের কারণে দৃশ্যমান হয়েছিল মালাইকার ক্লিভেজ। তাঁর আত্মবিশ্বাস নজর কেড়ে নিয়েছে সকলের। ব্যাকে ছিল ক্রিস-ক্রস ফিতে। পোশাকের উপরের অংশে মালাইকা পরেছিলেন একটি নীল রঙের কেপ। র‌্যাম্পে নিঃসন্দেহে কেপটি কমপ্লিমেন্ট দিয়েছে মালাইকার ফিটনেসকে। পায়ে ছিল সোনালি রঙের স্টিলেটো। এই পোশাকের সাথে কানে সোনালি রঙের ইয়ারিং পরেছিলেন মালাইকা।

তাঁর চুল খোলা ছিল। লেটেস্ট ট্রেন্ড মেনে মেকআপ হালকা হলেও ছিল উজ্জ্বল। মালাইকার শোস্টপার ড্রেস ডিজাইন করেছেন আবীর অ্যান্ড নানকি অফ লিমেরিক ডিজাইনার ডুয়ো। তবে ফ্যাশন উইক ছাড়াও ব্যক্তিগত জীবনে লিমেরিকের প্রচুর পোশাক তিনি পরেন বলে জানালেন মালাইকা। কোনো সি-বিচ অথবা রিসর্টে হালকা পোশাক পরতে হলে লিমেরিক তাঁর প্রথম পছন্দ।

চলতি বছরের ‘ল্যাকমে ফ্যাশন উইক’ শুরু হয়েছিল 11 ই অক্টোবর। শোয়ের উদ্বোধন করেন ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্না (Anamika Khanna)। শুক্রবার, 14 ই অক্টোবর ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর শোস্টপার হিসাবে র‌্যাম্পে হাঁটেন মালাইকা।

 
View this post on Instagram
 

A post shared by Pinkvilla (@pinkvilla)