Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Mimi Chakraborty: স্পোর্টস ব্রা-শর্টসে জিমে মিমি, নায়িকার হটনেসে ঘাম ঝরল নেটপাড়ার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বৈশাখের শুরুতেই খেল দেখাচ্ছে তাপমাত্রা। পারদ চড়ছে প্রতিদিনই। ঘাম ঝরছে বঙ্গবাসীর। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ নেই অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। তিনি ব্যস্ত জিমে ঘাম ঝরাতে। অভিনয়ে ফোকাস করার সঙ্গে সঙ্গে শরীরচর্চার দিকেও মনোযোগ বাড়িয়েছেন তিনি। শীত হোক বা গরম, শরীরচর্চায় অবহেলা করতে মোটেই রাজি নন মিমি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে দেখা যাচ্ছে জিমে কঠোর পরিশ্রম করতে। মিমির পরনে স্পোর্টস ব্রা আর জিম শর্টস। এক মনে শরীরচর্চা করার ফাঁকে লেন্স বন্দি হয়েছেন তিনি। একেবারে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। তবে শুধু শরীরচর্চার ছবি নয়, মিষ্টি পাকা আমের ছবিও ভাগ করে নিয়েছেন মিমি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কারণ এটা আমের মরশুম’।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Mimi Chakraborty: স্পোর্টস ব্রা-শর্টসে জিমে মিমি, নায়িকার হটনেসে ঘাম ঝরল নেটপাড়ার

সোশ্যাল মিডিয়াতেও বেশ বেড়েছে মিমির সক্রিয়তা। এমনিতে টলিউড অভিনেত্রীদের মধ্যে মিমির ফলোয়ারই তুলনামূলক বেশি ইনস্টাগ্রামে। নানান ছবি, রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি। বিভিন্ন ধরণের ছবি নেট মাধ্যমে শেয়ার করেন মিমি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরার পাশাপাশি ফটোশুটের ছবিও ভাগ করে নেন তিনি।

আগামীতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে মিমিকে। আদ্যোপান্ত প্রেমের ছবি এটি। সম্প্রতি ছবির প্রচার অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিমি বলেন, এতদিন তাঁর ছবিগুলিতে তাঁকে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে ‘মারব’ বলে। এমন ‘মারকুটে’ চরিত্রে অভিনয়ের জন্যই অনেকে মনে করেন, ব্যক্তিগত জীবনেও হয়তো তিনি এমনই। তবে মিমি বলেন, ব্যক্তিগত জীবনে তিনি ‘হয়তো একটু ওরকম’। তবে তিনি যথেষ্ট রোম্যান্টিক মানুষ। এরপরেই সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে মিমি হাসতে হাসতে বলেন, ‘এই জন্য, এই তোমাদের জন্য, এইসব বলে বলে আমি আজো সিঙ্গেল রয়ে গিয়েছি’। পাশাপাশি বাংলাদেশি ছবি ‘তুফান’এও দেখা যাবে মিমিকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...